বাউবি বিএ/বিএসএস পরীক্ষার রুটিন ২০২১ - বাউবি বিএ বিএসএস ডিগ্রি পরীক্ষা ২০১৯, ২০২০, ২০২১

বাউবি বিএ/বিএসএস পরীক্ষার রুটিন ২০২১ ও  বাউবি বিএ বিএসএস ডিগ্রি পরীক্ষা ২০১৯, ২০২০, ২০২১ - শ্রদ্ধেয় দর্শক মন্ডলী, আসসালামু আলাইকুম। আশা করছি আপনারা সকলে ভাল আছেন। আমাদের আজকের আর্টিকেলের আলোচনার বিষয় বাউবি বিএ/বিএসএস পরীক্ষার রুটিন ২০২১ সম্পর্কে। যারা বিগত বাউবি বিএ বিএসএস ডিগ্রি পরীক্ষা ২০১৯, ২০২০, ২০২১ সালের শিক্ষার্থী ছিলেন। আপনাদের পরীক্ষা কোভির - ১৯ কারণে বিলম্বের পর জাতীয় শিক্ষা মন্ত্রণালয় থেকে আজ পরীক্ষার রুটিন এসেছে। আপনারা যারা বাউবি বিএ বিএসএস ডিগ্রি পরীক্ষা ২০১৯, ২০২০, ২০২১ সালের শিক্ষার্থী রয়েছেন। তাদের জন্য আমাদের আজকের আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ।

বাউবি বিএ/বিএসএস পরীক্ষার রুটিন ২০২১

আপনি কি বাউবি বিএ/বিএসএস পরীক্ষার রুটিন ২০২১ খুঁজছেন? তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। ছেন কেননা আজকের পোস্টে আমি আপনাদের সাথে বাউবি বিএ বিএসএস ডিগ্রি পরীক্ষা রুটিন প্রকাশ ২০২৩ ও  বাউবি বিএ বিএসএস ডিগ্রি পরীক্ষা ২০১৯, ২০২০, ২০২১ সম্পর্কে সফল তথ্য জানাবো। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে আমাদের আজকের আর্টিকেলের বাউবি বিএ/বিএসএস পরীক্ষার রুটিন ২০২১ ও বাউবি বিএ বিএসএস ডিগ্রি পরীক্ষা ২০১৯, ২০২০, ২০২১ সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

বাউবি বিএ/বিএসএস পরীক্ষার রুটিন ২০২১

প্রিয় পাঠক বন্ধুরা, আপনারা যারা উন্মুক্ত বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী রয়েছেন। তাদের জন্য বিশেষ সুখবর। বিগত কয়েক বছর করুনার কারণে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বাউবি বিএ বিএসএস ডিগ্রি পরীক্ষা দীর্ঘদিন যাবত স্থগিত থাকার কারণে অনেক শিক্ষার্থী এখান থেকে হয়তো বা ঝরে পড়ে গেছে। অনেকে তাদের সিদ্ধান্ত নিয়ে অন্য কিছু করছে। তাদের হয়তো বা এখন আর পরীক্ষা দেয়া হতেও পারে নাও পারে। কিন্তু যারা আপনারা পরীক্ষা দিতে ইচ্ছুক। তাদের জন্য আমাদের আজকের আর্টিকেলটি অনেক গুরুত্বপূর্ণ।

বিগত বাউবি বিএ বিএসএস ডিগ্রি পরীক্ষা ২০১৯, ২০২০, ২০২১ সালের শিক্ষার্থী যারা রয়েছেন।অনিয়মিত_২০১৪_১৫_১৬_১৭_১৮_১৯_২০ ব্যাচ পর্যন্ত যাদের ১ম থেকে ৬ষ্ঠ সেমিস্টার পর্যন্ত। তাদের পরীক্ষা আগামী ৩ নভেম্বর থেকে শুরু হবে। এই রুটিনে যারা পরীক্ষায় অংশগ্রহণ করবেন তারা নিয়মিত।

➡️২০২১ ব্যাচ ১ম ও ২য় সেমিস্টার।
➡️ ২০২০ ব্যাচ ৩য় ও ৪র্থ সেমিস্টার।
➡️২০১৯ ব্যাচ ৫ম ও ৬ষ্ঠ সেমিস্টার।

বিশেষ দ্রষ্টব্যঃ কোনো বিষয় #F_ছিল (আথবা #AB_PR_RP ) ছিল এবং #পুনঃপরীক্ষার বা (re-exam) এর টাকা জমা দিয়েছেন তারা ওই বিষয় গুলো পুনরায় পরীক্ষা দিতে পারবেন ডেট অনুযায়ী অনিয়মিত ছাত্র/ছাত্রীেদর সাথে।

বাউবি বিএ বিএসএস ডিগ্রি পরীক্ষা ২০১৯, ২০২০, ২০২১

প্রিয় পাঠক বন্ধুরা, আপনারা যারা বাউবি বিএ বিএসএস ডিগ্রি পরীক্ষা ২০১৯, ২০২০, ২০২১ ব্যাচের শিক্ষার্থী রয়েছেন তারা অবশ্যই নির্দিষ্ট সময়ের মধ্যে তাদের আঞ্চলিক অফিস কেন্দ্রে গিয়ে তাদের আইডি কার্ড, রেজিস্ট্রেশন কার্ড এবং এডমিট কার্ড সংগ্রহ করবেন।

বাউবি বিএ বিএসএস ডিগ্রি সকল শিক্ষার্থীদের পরীক্ষার রুটিন আঞ্চলিক অফিসে প্রকাশ করা হয়ে থাকে। উন্মুক্ত আঞ্চলিক অফিসে সকল শিক্ষার্থীর আইডি কার্ড ও পরীক্ষার এডমিট কার্ড নির্দিষ্ট সময়ে চলে আসবে আপনি পরীক্ষার এক সপ্তাহ আগে সংগ্রহ করতে পারবেন। নিচে আপনাদের সুবিধার্থে পরীক্ষার রুটিন এর ছবি দেওয়া হল। এখান থেকে আপনি খুব সহজে জানতে পারবেন আপনার পরীক্ষা কত তারিখে।

বাউবি বিএ/বিএসএস পরীক্ষার রুটিন ২০২১


আশা করি এতক্ষণে আপনারা, বাউবি বিএ বিএসএস ডিগ্রি পরীক্ষা রুটিন প্রকাশ ২০২৩ ও বাউবি বিএ বিএসএস ডিগ্রি পরীক্ষা ২০১৯, ২০২০, ২০২১ পরীক্ষার রুটিন সংগ্রহ করতে পেরেছেন।

আপনার কি পরীক্ষার রুটিন এই পিকচারে দেখতে সমস্যা হচ্ছে। তাহলে আপনি আমাদের এই লিংকে ক্লিক করে পিডিএফ ফাইলে গিয়ে স্পষ্ট ছবি দেখতে পারেন।

বাউবি বিএ বিএসএস ডিগ্রি পরীক্ষা রুটিন PDF

সর্বশেষ কথাঃ বাউবি বিএ/বিএসএস পরীক্ষার রুটিন ২০২১ - বাউবি বিএ বিএসএস ডিগ্রি পরীক্ষা ২০১৯, ২০২০, ২০২১

প্রিয় পাঠক বন্ধুরা, আপনারা এতক্ষণে নিশ্চয়ই আমাদের আজকের আর্টিকেল সঙ্গে ছিলেন। এবং নিশ্চয়ই বাউবি বিএ বিএসএস ডিগ্রি পরীক্ষা রুটিন প্রকাশ ২০২৩ ও বাউবি বিএ বিএসএস ডিগ্রি পরীক্ষা ২০১৯, ২০২০, ২০২১ এই সকল বিষয়ে বিস্তারিতভাবে জানতে পেরেছেন। আশা করি পোস্টটি পড়ে আপনারা অনেক উপকৃত হয়েছেন।

আপনার কোন বন্ধু যদি উন্মুক্ত বিশ্ববিদ্যালয় বিএ বিএসএস ডিগ্রি পড়াশোনা করে থাকে। তাহলে অবশ্যই পোস্টটি তাদের সাথে শেয়ার করবেন। তাদের পরীক্ষা দেওয়ার সুযোগ করে দেয়ার জন্য।

এতক্ষণ আমাদের সঙ্গে থেকে শুরু থেকে শেষ পর্যন্ত পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।এরকম আরো পোস্ট পেতে আমাদের ওয়েবসাইটটি ফলো করুন। আপনার পরীক্ষা ভালো হোক শুভকামনা রইল।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url