শ্বেতী রোগ থেকে মুক্তির দোয়া - শ্বেতী রোগের হোমিও ঔষধ

প্রিয় বন্ধুরা শ্বেতী রোগ থেকে মুক্তির দোয়া সম্পর্কে আজকের এই আর্টিকেলে আমরা জানবো। আমরা অনেকেই শ্বেতী রোগে ভুগে থাকি সাধারণত তারাই শ্বেতী রোগ থেকে মুক্তির দোয়া সম্পর্কে জানতে চায়। তাদের কথা চিন্তা করে আজকেরে আর্টিকেলে আমরা শ্বেতী রোগ থেকে মুক্তির দোয়া সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।

আপনি যদি শেষ পর্যন্ত আমাদের সঙ্গে থাকেন তাহলে শ্বেতী রোগ থেকে মুক্তির দোয়া সম্পর্কে জানতে পারবেন। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে শ্বেতী রোগ থেকে মুক্তির দোয়া সম্পর্কে জেনে নেওয়া যাক।

কনটেন্ট সূচিপত্রঃ শ্বেতী রোগ থেকে মুক্তির দোয়া - শ্বেতী রোগের হোমিও ঔষধ

শ্বেতী রোগ থেকে মুক্তির দোয়া - শ্বেতী রোগের হোমিও ঔষধঃ ভূমিকা

আমাদের মধ্যে অনেকেই শ্বেতী রোগ থেকে মুক্তির দোয়া সম্পর্কে জানতে চায়। আমাদের ইসলাম ধর্মে সকল জিনিস এর একটি দোয়া রয়েছে ঠিক তেমন শ্বেতী রোগ থেকে মুক্তির দোয়া রয়েছে। আজকেরে আর্টিকেলে আমরা শ্বেতী রোগ থেকে মুক্তির দোয়া, শ্বেতী রোগের প্রাথমিক লক্ষণ, শ্বেতী রোগের কুরআনী চিকিৎসা সহ শ্বেতী রোগের প্রাকৃতিক ঔষধ সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হবে।

শ্বেতী রোগের প্রাথমিক লক্ষণ

প্রিয় বন্ধুরা শ্বেতী রোগ সম্পর্কে আমরা অনেকেই জানি কিন্তু শ্বেতী রোগের প্রাথমিক লক্ষণ সম্পর্কে আমাদের কোন ধরনের ধারনা থাকে না। যার ফলে শ্বেতী রোগ হয়েছে কিনা এ সম্পর্কে আমরা বুঝতে পারি না। আজকের এই আর্টিকেলে আমরা এখন শ্বেতী রোগের প্রাথমিক লক্ষণ সম্পর্কে আলোচনা করব। যে লক্ষণগুলো আপনার দেখা দিলে আপনি বুঝবেন শ্বেতী রোগ হয়েছে।

আরো পড়ুনঃ দাঁতের শিরশির- দাঁতের ব্যথা-দাঁতভাঙ্গা চিকিৎসা করণীয়

শ্বেতী রোগের প্রাথমিক লক্ষণঃ

  • শ্বেতী রোগের প্রাথমিক লক্ষণ হিসেবে ত্বকের উপর সাদা দাগ পড়তে পারে।
  • শ্বেতী রোগের প্রাথমিক লক্ষণ হিসেবে অল্প বয়সেই মাথার চুল চোখের পাপড়ি দাড়ি সাদা এবং ধূসর রং ধারণ করে।
  • শরীরের যে অংশে লোম থাকে না সেই অংশগুলো বেশি সাদা হয়ে যায়। যেমন হাতের আঙ্গুল এবং ঠোট ইত্যাদি।

শ্বেতী রোগের কুরআনী চিকিৎসা - শ্বেতী রোগ থেকে মুক্তির দোয়া

প্রিয় বন্ধুরা এখন আমরা আমাদের আজকের এই আর্টিকেলের মূল আলোচনার বিষয় শ্বেতী রোগ থেকে মুক্তির দোয়া সম্পর্কে আলোচনা করব। আমরা যারা আল্লাহ তালার উপরে বিশ্বাস রাখি তারা সব কিছুতেই আল্লাহতালার নাম দিয়ে শুরু করি অর্থাৎ ভালো হোক অথবা মন্দ হোক সবকিছু আল্লাহতালার উপর বিশ্বাস করি। ঠিক তেমন সেটি একটি জটিল রোগ এই রোগের সুস্থতা কামনা করতে হবে একমাত্র আল্লাহ তাআলার কাছে।

আমরা জানি যে শ্বেতী রোগের চিকিৎসা দীর্ঘমেয়াদী এবং এই রোগটি একবার হলে সম্পূর্ণরূপে ভালো হতে অনেক সময় লেগে যায়। কিন্তু যিনি আমাদের রোগ দিয়েছেন আমাদের তার কাছেই দোয়া চাইতে হবে একমাত্র তিনিই পারেন আমাদের সকল ধরনের রোগ থেকে মুক্তি দিতে। তাই আমাদের উচিত হবে আল্লাহ তাআলার কাছে দোয়া করা।

আরো পড়ুনঃ কুষ্ঠ রোগ কি ছোয়াছে-কুষ্ঠ রোগ কি ধরনের রোগ জেনে নিন

আজকের এই আর্টিকেলে আমরা শ্বেতী রোগের কোরআনী চিকিৎসা সম্পর্কে আলোচনা করব। আপনি যদি শ্বেতী রোগের কুরআনী চিকিৎসা সম্পর্কে জানতে চান তাহলে নিচের কয়েকটি সূরা উল্লেখ করা হলো যেগুলো আপনি পাঠ করলে সকল ধরনের রোগ থেকে একমাত্র আল্লাহ তায়ালা মুক্তি দেবে। নিচে শ্বেতী রোগের কুরআনী চিকিৎসা উল্লেখ করা হলো।

১। বিসমিল্লাহ সহ সুরা ফাতিহা তিলাওয়াত করতে হবেঃ

আরবিঃ بِسْمِ اللّهِ الرَّحْمـَنِ الرَّحِيمِ الْحَمْدُ للّهِ رَبِّ الْعَالَمِينَ - الرَّحْمـنِ الرَّحِيمِ - مَـالِكِ يَوْمِ الدِّينِ - إِيَّاكَ نَعْبُدُ وإِيَّاكَ نَسْتَعِينُ - اهدِنَــــا الصِّرَاطَ المُستَقِيمَ - صِرَاطَ الَّذِينَ أَنعَمتَ عَلَيهِمْ غَيرِ المَغضُوبِ عَلَيهِمْ وَلاَ الضَّالِّينَ – اَمِيْن -

২। সূরা তাওবার ১৪নং আয়াত

আরবি উচ্চারণঃ وَيَشْفِ صُدُورَ قَوْمٍ مُؤْمِنِينَ

  • উচ্চারণঃ ওয়া ইয়াশফি ছুদু-রা ক্বাওমিম মুমিনি-ন
  • বাংলা অর্থঃ এবং মুমিনদের অন্তরসমূহ শান্ত করে দেন।

৩। সুরা ইউনুসের ৫৭নং আয়াত
আরবিঃ وَشِفَاءٌ لِمَا فِي الصُّدُورِ وَهُدًى وَرَحْمَةٌ لِلْمُؤْمِنِينَ

  • উচ্চারণঃ ওয়া শিফাউল লিমা- ফিসুদু-রি ওয়া হুদাও ওয়া রাহমাতুল লিল মু’মিনি-ন
  • বাংলা অর্থঃ এবং অন্তরের রোগের নিরাময় হেদায়েত ও রহমত মুসলমানদের জন্য

শ্বেতী রোগের হোমিও ঔষধ - শ্বেতী রোগের প্রাকৃতিক ঔষধ

প্রিয় বন্ধুরা আজকেরে আর্টিকেলে আমরা শ্বেতী রোগ থেকে মুক্তির দোয়া সম্পর্কে আলোচনা করেছি। আশা করি আপনারা ইতিমধ্যেই শ্বেতী রোগ থেকে মুক্তির দোয়া সম্পর্কে জানতে পেরেছেন। এখন আমরা শ্বেতী রোগের হোমিও ঔষধ সম্পর্কে আলোচনা করব। হোমিও চিকিৎসা হলো একটি প্রাচীন চিকিৎসা। আমরা অনেকেই এখনও হোমিও চিকিৎসার ওপর আস্থা রাখি। শ্বেতী রোগের হোমিও ঔষধ ও শ্বেতী রোগের প্রাকৃতিক ঔষধ সম্পর্কে জেনে নেই।

আর্সেনিক অ্যালবাম ৩০ বিচুণ কয়েক সপ্তাহ ব্যবহার করলে রোগ ক্রমশ কমতে থাকবে। আরও একটি হোমিও ঔষধ রয়েছে যেটি খেলে এর থেকেও ভালো ফলাফল পাওয়া যায় আর্স-সালফ-ফ্লেভাম ৬x। এছাড়া আরো কিছু হোমিও ঔষধ রয়েছে আপনি আপনার নিকটস্থ যেকোনো হোমিও চিকিৎসালয় গেলে এর চিকিৎসা করার মত হোমিও ঔষধ পেয়ে যাবেন। যে আপনাকে অনেক ভাল ফলাফল দেবে।

শ্বেতী রোগ থেকে মুক্তির দোয়া - শ্বেতী রোগের হোমিও ঔষধঃ উপসংহার

শ্বেতী রোগ থেকে মুক্তির দোয়া, শ্বেতী রোগের প্রাকৃতিক ঔষধ সহ শ্বেতী রোগের প্রাথমিক লক্ষণ সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। আশা করি আপনি বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। আপনাকে বিষয়গুলো জানাতে পেরে আমরা সত্যিই অনেক আনন্দিত। আপনার এবং আপনার পরিবারের সুস্থতা কামনা করে আজকের মত এখানেই শেষ করছি ধন্যবাদ।২০৮৭৬

Next Post Previous Post