ফেসবুক থেকে আয় করার উপায় ২০২৪

ফেসবুক থেকে আয় করার উপায় ২০২৪ - প্রিয় ভিউয়ার্স, আপনি কি ফেসবুক থেকে আয় করার উপায় ২০২৪ সম্পর্কে জেনে ফেসবুক থেকে আয় ২০২৪ করতে চান। বর্তমানে ২০২৪ সালে মাসে ১০০০৳ টাকা আয় করতে চান শুধুমাত্র ফেসবুকে পোস্ট শেয়ার করে। ভোরের আলো আইটি আর্টিকেল ফেসবুকে শেয়ার করে মাসে ১০০০৳ টাকা আয় করুন। ফেসবুক থেকে আয় ২০২৪ এর নিয়মে বিকাশ, রকেট, নগদ অথবা ফেক্সিলেটর মাধ্যমে। যারা প্রতিদিন ফেসবুকে একটিভ থাকেন অর্থাৎ ২/১ মিনিট ফেসবুকে ব্যবহার করেন। তারা চাইলে খুব সহজে এ কাজটি করে প্রতি মাসে ইনকাম করতে পারবেন।

ফেসবুক থেকে আয় ২০২৩ - ফেসবুক থেকে আয় করার উপায় ২০২৩

বন্ধুরা, আপনারা যারা ফেসবুক ব্যবহার করেন। এর পোস্টটি শুধু তাদের জন্যই লেখা। বর্তমানে ভোরের আলো আইটি আপনাদের দিচ্ছে ফেসবুক থেকে আয় ২০২৪ এর নিয়মে ফেসবুক থেকে প্রতি মাসে ১০০০৳ আয় করার উপায় ২০২৪ ।

ফেসবুক থেকে আয় ২০২৪ নিয়মাবলী ও ইনকাম 

প্রিয় পাঠক, বন্ধুরা প্রতিদিন আমরা ফেসবুকে নির্দিষ্ট সময় ব্যয় করে থাকি। নিজের এমবি বা ইন্টারনেট খরচ করে। প্রতিমাসে ইন্টারনেট ও ওয়াই ফাই ব্যবহার করার জন্য বাবা মায়ের কাছ থেকে অথবা কোন উপায়ে টাকা নিতে হয়। কখনো সহজে দেয় আবার কখনো বকাবকি করে। আপনি যদি নিজের টাকায় ফেসবুক ইন্টারনেট ব্যবহার করতে পারেন। তাহলে আপনার কাছে অনেক ভালো হতো। অথবা আপনার প্রতি মাসের হাত খরচের জন্য ফেসবুক শেয়ার থেকে ইনকাম করতে পারেন।

  • প্রতিদিন ভোরের আলো আইটি ওয়েব সাইটে ঢুকে একটি আর্টিকেলের লিংক শেয়ার করুন।
  • ফেসবুকে প্রতি মাসে ৩০ টি পোস্ট শেয়ার করার পরে আপনি ১০০০৳ * টাকা ইনকাম করতে পারবেন।
  • আপনি যদি আপনার ফেসবুক থেকে প্রতিদিন একটি পোস্ট একাধিক বার শেয়ার করেন। তাহলে আপনার ফেসবুক পেজে আর্টিকেল শেয়ার সেটি গ্রহণযোগ্য হবে না।
  • আমাদের পোস্ট শেয়ার করা নির্দিষ্ট সময় রয়েছে। আপনি প্রতিদিন ৩ টা থেকে ৪ টা পর্যন্ত অথবা রাত ৭টা থেকে ৮টার মধ্যে ফেসবুকে পোস্ট শেয়ার করতে পারবেন।
  • প্রতিমাসে ৩০ টি পোস্ট ফেসবুকে শেয়ার করার পরে আপনার পেমেন্ট বিকাশ, রকেট, নগদ অথবা ফেক্সিলোডের মাধ্যমে প্রদান করা হবে।
  • আমাদের ওয়েবসাইটে ৩০ টি পোস্ট ১ মাসে শেয়ার করা হলে আমাদের ভোরের আলো আইটি এডমিনের এই নাম্বারে 01792 - 896347 এসএমএস পাঠাতে হবে " Facebook Page Shared 30 Post" লিখে।
  • আপনার মেসেজ পাঠানোর 24 ঘন্টার মধ্যে ভোরের আলো আইটি ওয়েবসাইটের টিম আপনার সাথে যোগাযোগ করবেন। ফেসবুক শেয়ারের পেমেন্ট এর ব্যাপারে।
আমাদের আজকের পোষ্টের বিষয় ফেসবুক থেকে আয় ২০২৩ ও ফেসবুক থেকে আয় করার উপায় ২০২৩ সম্পর্কে জানতে আর্টিকেলটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

ফেসবুক থেকে আয় ২০২৩

আপনি আপনার ফেসবুক পেজ / গ্রুপ বা আইডি থেকে পোস্ট শেয়ার করে ১০০০৳ টাকা ইনকাম করতে চান। প্রথমে আপনার ফেসবুক পেজ / গ্রুপ বা আইডি থেকে ভোরের আলো আইটি ওয়েবসাইটে পোস্ট শেয়ার করুন।

উপরে বাটনে চাপ দিয়ে নিচের বাটনে চাপ দিয়ে সম্পন্ন ফরম ফিলাপ করুন অতঃপর জমা দিন।

ফরম পূরণ করার ৭ দিনের মধ্যে আপনার তথ্য যাচাই বাছাই করে আপনাকে এসএমএস পাঠানো হবে। যদি আপনি কাজ করার জন্য নির্বাচিত হন। এবার ফেসবুক থেকে আয় করার সকল বর্ণনা জানতে নিচের লাইন গুলো মনোযোগ সহকারে করুন।

যোগ্যতা - ফেসবুক থেকে আয় ২০২৪

ফেসবুক পোস্ট শেয়ার করার মাধ্যমে আয় করার জন্য আপনার একটি ফেসবুক একাউন্ট, ফেসবুক পেজ, ফেসবুক আইডি থাকতে হবে।

ফেসবুক আইডি/ প্রোফাইল বা একাউন্ট এর ক্ষেত্রেঃ ফেসবুক থেকে আয় ২০২৪

  • সর্বপ্রথম আপনার একটি অরজিনাল একাউন্ট থাকতে হবে। অরজিনাল অ্যাকাউন্ট না হলে আপনি কাজ করতে পারবেন না।
  • ফেক অ্যাকাউন্ট গ্রহণযোগ্য হবে না। এছাড়া আপনি যদি ভুল তথ্য দিয়ে কাজ করতে চান। তাহলে আপনার কাজটি বাতিল বলে গণ্য হবে।
  • ফেসবুক অ্যাকাউন্ট এর প্রোফাইল পোস্ট প্রাইভেসি পাবলিক করতে হবে। কেননা আপনার যদি ফেসবুক একাউন্টের প্রোফাইল পাবলিক না থাকে। সেক্ষেত্রে আপনার পোস্ট শেয়ারের মাধ্যমে আমাদের কোন কাজে আসবে না।
  • পাইভেট প্রোফাইল লগযুক্ত ফেসবুক একাউন্ট গ্রহণযোগ্য নয়। লোগো যুক্ত প্রফাইল হলে আমাদের পোস্ট শেয়ার করে পোস্টটি ব্যক্তি জনের কাছে পৌঁছাতে তাদের দৃষ্টি আকর্ষণ করবে না। সেজন্য অবশ্যই লোগোযুক্ত প্রোফাইল বাদ দিয়ে কাজ করতে হবে।
  • আপনার সর্বনিম্ন ফ্রেন্ড লিস্টে ৫০০০ ফ্রেন্ড থাকতে হবে। এর থেকে কম ফ্রেন্ড হলে আপনি ফেসবুক আইডি দ্বারা পোস্ট শেয়ার করে ১০০০৳ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।
  • আপনার ফেসবুক একাউন্ট রেগুলার একটিভ হতে হবে। আপনার ফেসবুকে অ্যাকাউন্ট রেগুলার একটিভ না হলে সেটি কোন মতে কাজ ব্যবহারযোগ্য হবে না।

ফেসবুক গ্রুপের ক্ষেত্রেঃ ফেসবুক থেকে আয় ২০২৪

  • আপনি যে গ্রুপে ভোরের আলো আইটির পোস্টটি শেয়ার করবেন সে গ্রুপের প্রাইভেসি পাবলিক হতে হবে।
  • গ্রুপে সদস্য সংখ্যা ন্যূনতম ১০,০০০+ হতে হবে।
  • যে গ্রুপে পোস্ট শেয়ার করবেন সেই গ্রুপ আপনার রোল এডমিন বা মডারেটর থাকতে হবে।

ফেসবুক পেজের ক্ষেত্রেঃ ফেসবুক থেকে আয় ২০২৪

  • ফেসবুক পেজ ও পোস্ট প্রাইভেসি পাবলিক হতে হবে।
  •  পেজ লাইক ন্যূনতম ১৫,০০০+ প্লাস হতে হবে।
  • যে পেজে পোস্ট শেয়ার করবেন সেই পেজে আপনার রোল এডমিন বা মডারেটর থাকতে হবে।
ভোরের আলো আইটি থেকে যেদিন আপনাকে এসএমএস কনফার্ম করা হবে অর্থাৎ জানানো হবে। সেদিন থেকে আপনাকে উপযুক্ত নিয়ম অনুযায়ী প্রতিদিন পোস্ট শেয়ার করতে হবে। এখন নিশ্চয়ই ফেসবুক থেকে আয় করার উপায় জানতে পেরেছেন।

ভোরের আলো আইটি ওয়েবসাইট কতটুকু বিশ্বস্ত?

ভোরের আলো আইটি কতটুকু বিশ্বস্ত এটা জানতে যারা কাজ করার পর টাকা পেয়েছেন। জানতে এই লিংকে চাপ দিন। ভোরের আলো আইটি শুধু অনলাইন ভিত্তিক নাম সর্বোস্ত ওয়েবসাইট নয়। ভোরের আলো আইটি এমন একটি ওয়েবসাইট যেখানে প্রযুক্তি ও তথ্যমূলক পোস্ট পাবলিশ করা হয়। 

আপনি চাইলে প্রতি মাসে আমাদের ওয়েবসাইটে বাংলা আর্টিকেল লিখে ৬০০০ টাকা ইনকাম করতে পারবেন। বিস্তারিত জানতে এই লিংকে ক্লিক করুন। ভোরের আলো আইটি সঙ্গে যোগাযোগ করার জন্য নিচে আমাদের লিঙ্ক দেয়া রয়েছে। ভোরের আলো আইটি ওয়েবসাইট কাজে ১০০ %বিশ্বস্ত।

ভোরের আলো আইটি অফিস ঠিকানা কোথায়? -  ফেসবুক থেকে আয় ২০২৪

ভোরের আলো আইটি নির্দিষ্ট কোন অফিস নেই। সকল সেবা অনলাইনে মাধ্যমে আদান প্রদান করা হয়। আপনি চাইলে নির্ভয়ে আমাদের সাথে কাজ করতে পারেন। সবচেয়ে বড় কথা এই যে আপনি যখন প্রথম একটি পোস্টটি শেয়ার করবেন। প্রথম পোস্ট শেয়ারের মাধ্যমে আপনাকে ১০০৳ টাকা বিকাশে প্রদান করা হবে। 

এতে আপনি বিশ্বাস করতে পারেন। যে আপনি কাজ করলে মাসে ১০০০৳ হাজার টাকা পেতে পারবেন। এছাড়াও আপনি চাইলে আমাদের ওয়েবসাইট আর্টিকেল লিখে ইনকাম করতে পারবেন।

Next Post Previous Post