নাটোরের সেরা ফ্রিল্যান্সার কে - Natorer sera freelancer

নাটোরের সেরা ফ্রিল্যান্সার কে ও Natorer sera freelancer - ভোরের আলো আইটিমোঃ মাহাবুর আনাম নাটোরের সেরা ফ্রিল্যান্সারদের একজন। নাটোরের অন্যতম জনপ্রিয় সেরা ফিল্যান্সার মোঃ মাহাবুর আনাম কাজ করছেন ডিজিটাল মার্কেটিং নিয়ে। তিনি নিজ এলাকা বাগাতিপাড়া, নাটোর সহ গোটা বাংলাদেশে ফ্রিল্যান্সিং করে ক্ষেতি অর্জন করেছে। তিনি নাটোরের সেরা ফ্রিল্যান্সার ও বাগাতিপাড়ার সেরা ফ্রিল্যান্সার হিসাবে 'ফ্রিল্যান্সার সম্মাননা' অর্জন করে। এক কথায় বাংলাদেশের শীর্ষ ১০ ফ্রিল্যান্সারদের একজন।

নাটোরের সেরা ফ্রিল্যান্সার কে

নাটোরের সেরা ফ্রিল্যান্সার কে যদি এ প্রশ্ন আসে তাহলে এক কথায় বলা যায় যে ভোরের আলো আইটি ওয়েবসাইট এর এডমিন মোঃ মাহাবুর আনাম। নাটোরের সেরা ফ্রিল্যান্সারদের মধ্যে একজন। এবং ভোরের আলো আইটি ওয়েবসাইট এর এডমিন বাংলাদেশের টপ ফ্রিল্যান্সারদের একজন।

নাটোরের সেরা ফ্রিল্যান্সার মোঃ মাহাবুর আনাম পরিচয়

নাটোর জেলার, থানাঃ বাগাতিপাড়া, গ্রামঃ টুনিপাড়া জন্মগ্রহণ করেন ভোরের আলো আইটির এডমিন নাটোরের সেরা ফ্রিল্যান্সার মোঃ মাহাবুর আনাম। ছোটবেলা থেকে অনেক স্বপ্ন ছিল বড় হয়ে একজন সফল ফ্রিল্যান্সার হবে। প্রত্যন্ত এক গ্রামে বেড়ে ওঠা মোঃ মাহাবুর আনাম এখন নাটোরের সেরা ফ্রিল্যান্সার। বর্তমান তিনি নাটোরের টপ ফ্রিল্যান্সারদের একজন।

ভোরের আলো আইটি এডমিন

মোঃ মাহাবুর আনাম নাটোরের সেরা ফ্রিল্যান্সার হয়ে উঠার গল্প

ফ্রিল্যান্সার হয়ে ওঠার গল্পটা মোটেও সহজ ছিল না তার। এক মধ্যবিত্ত ঘরের সন্তান মোঃ মাহাবুর আনাম। বাবা পৌরসভায় সরকারি জব করে। মোঃ মাহাবুর আনাম ছোটবেলা থেকেই অনেক পরিশ্রমী ছিলেন। নিজের স্বপ্ন পূরণের উদ্দেশ্যে ছোটবেলা থেকেই বাবার টাকায় চলতাম ও কম টাকা নিতাম। বাবার টাকা দিয়েই নিজের লেখাপড়ার খরচ চালাতেন। কিন্তু যতই কষ্ট করুক না কেন স্বপ্ন ছিল যে একজন সফল ফ্রিল্যান্সার হব। নিয়ত ঠিক রাখলে কার স্বপ্ন না পূরণ হয়। আল্লাহ তার স্বপ্ন পূরণ করেছেন।

২০১৪ সালে এসএসসি পাস করার পর রাজশাহী পলিটেকনিক ইনস্টিটিউটে চান্স পান মোঃ মাহাবুর আনাম। মেকানিক্যাল ডিপার্টমেন্ট থেকে লেখাপড়া করেন তিনি। ২০১৮ সালে প্রথমের দিকে অনেক কষ্ট করে একটা ল্যাপটপ কিনে শুরু করেন ফ্রিল্যান্সার হওয়ার চেষ্টা। যার চেষ্টা আছে তাকে কে আটকায়। কোর্স করে ডিজিটাল মার্কেটিং, এসইও। এ সকল বিষয়ে কোর্স করতে থাকেন তিনি।

কিন্তু ফ্রিল্যান্সার হওয়া অত সহজ কথা না। অনেক কিছু শেখার পরও তিনি ব্যর্থ। কিন্তু কখনো হাল ছাড়েননি লেগে আছেন স্বপ্ন অটুট ফ্রিল্যান্সার হতেই হবে। যে আল্লাহর উপর ভরসা রেখে কাজ করে তাকে কে আটকায়। অবশেষে হাজার কষ্ট বাধা পেরিয়ে এখন নাটোরের সেরা ফ্রিল্যান্সার হিসেবে কাজ করছেন মোঃ মাহাবুর আনাম। 

এখন তিনি ফ্রিল্যান্সিং এর পাশাপাশি অর্ডিনারি আইটিতে মার্কেটিং এক্সজিকিউটিভ হিসেবে কাজ করেন।

নাটোরের সেরা ফ্রিল্যান্সার মোঃ মাহাবুর আনাম এর সাথে যোগাযোগ করুন

ভোরের আলো আইটি টিম মেম্বারদের সাথে যোগাযোগ করতে এই লিংকে ক্লিক করুন।

নাটোরের সেরা ফ্রিল্যান্সার মোঃ মাহাবুর আনাম কত টাকা ইনকাম করে?

মোঃ মাহাবুর আনাম যেহেতু কাজ করেন ডিজিটাল মার্কেটিং এসিও নিয়ে। পাশাপাশি ফেসবুক মার্কেটিং ও ইউটিউব নিয়ে। মোটামুটি একটা হ্যান্ডসাম ইনকাম করেন তিনি। একজন ফ্রিল্যান্সার হিসেবে যতটুকু ইনকাম করা দরকার তুলনামূলকভাবে তিনি ভালো ইনকাম করেন।

ভোরের আলো আইটি কি? 

ভোরের আলো আইটি নাটোরের সেরা আইটি সেন্টার গুলোর মধ্যে অন্যতম।  ভোরের আলো আইটি জব অফার। ভোরের আলো আইটি এর গুগল ম্যাপ। এরা বিভিন্ন ধরনের কোর্স করিয়ে থাকে। অনলাইন এবং অফলাইন দুই ধরনের কোর্স এদের কাছে পাওয়া যায়। কোর্সগুলো নিচে দেওয়া হল।

ভোরের আলো আইটি

ডিজিটাল মার্কেটিংঃ

বাংলাদেশে ডিজিটাল মার্কেটিং একটি দ্রুতগতিশীল উদ্যোগ হিসাবে প্রবৃদ্ধি পাচ্ছে। ফেসবুক মার্কেটিং, সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন (এসইও), সোশ্যাল মিডিয়া মার্কেটিং এবং ডিজিটাল বিজ্ঞাপন ব্যবস্থাপনা এই সব নিয়ে সফলতার সাথে কাজ করে যাচ্ছে ভোরের আলো আইটি। 

নাটোরের সেরা ফ্রিল্যান্সার কে?

নাটোরের সেরা ফ্রিল্যান্সার ভোরের আলো আইটির এডমিন মোঃ মাহাবুর আনাম। তিনি একজন সফল ফ্রিল্যান্সার। ভোরের আলো আইটি মূলত ডিজিটাল মার্কেটিং নিয়ে কাজ করে থাকে।

নাটোর জেলা কত সালে প্রতিষ্ঠিত হয়?

১৯৮৪ সালে নাটোর জেলা প্রতিষ্ঠিত হয়েছিল।

নাটোর কত তারিখে শত্রুমুক্ত হয়?

আজ সোমবার (২১ ডিসেম্বর) ন্যাটোর স্বাধীনতা দিবস। ১৯৭১ সালের এই দিনে নাটোরবাসী মহান মুক্তিযুদ্ধে বিজয়ের স্বাদ পায়। ১৯৭১ সালে নাটোর ছিল পাকিস্তানি সেনাবাহিনীর দ্বিতীয় সামরিক সদর দপ্তর।

Next Post Previous Post