OrdinaryITPostAd

বাংলা আর্টিকেল লিখে আয় পেমেন্ট বিকাশে মাসে ১৫০০০ টাকা

বাংলা আর্টিকেল লিখে আয় পেমেন্ট বিকাশে মাসে ১৫০০০ টাকা - প্রিয় ভিউয়ার্স, আজকের পোস্টে আমি আপনাদের সাথে ভোরের আলো আইটিতে বাংলা আর্টিকেল লিখে আয় পেমেন্ট বিকাশে মাসে ১৫০০০ টাকা আয় সম্পর্কে বিস্তারিতভাবে আলোচনা করব। আপনি যদি অনলাইনে ফ্রিল্যান্সিং করে আপনার স্বপ্ন পূরণ করতে চান। সর্বোচ্চ মাসে ৩০০০৳/- থেকে সর্বোচ্চ ১৫০০০৳ টাকা। কিভাবে বাংলা আর্টিকেল লিখে অনলাইনে আয় করবেন তা আমরা শিখিয়ে দেব। ভোরের আলো আইটিতে প্রশিক্ষণ শেষে আপনাকে "বাংলা আর্টিকেল রাইটার" হিসেবে আপনাকে কাজ করার সুযোগ দেওয়া হবে। আবেদন করার আগে নিচের সকল তথ্য দেখে পড়ে নিবেন।

বাংলা আর্টিকেল লিখে আয় পেমেন্ট বিকাশে মাসে ১৫০০০ টাকা

বাংলা আর্টিকেল লিখে ইনকাম করার জন্য ৭ দিনের অনলাইন কোর্স দেওয়া হবে। কোর্স শেষ করা হলে ভোরের আলো আইটি ওয়েবসাইটে বাংলা আর্টিকেল রাইটার হিসেবে কাজ করতে পারবেন। ভোরের আলো আইটি বাংলা আর্টিকেল লিখে আয় করার সেরা ওয়েবসাইট।

পেজের সূচিপত্রঃ বাংলা আর্টিকেল লিখে আয় পেমেন্ট বিকাশে মাসে ১৫০০০ টাকা 

কিভাবে আয় করবেন বাংলা আর্টিকেল লিখে?

সাধারণত বাংলা আর্টিকেল লিখে আয় করার নিয়ম বলতে বোঝায় সঠিক নিয়মে একটি বিষয় বিস্তারিতভাবে আলোচনা করা। আপনারা যারা কিভাবে আয় করবেন বাংলা আর্টিকেল লিখে প্রশ্ন করেছেন। তাদের সুবিধার্থে জানানো হলো। 

বর্তমানে বাংলাদেশে অনেক ব্লগার ওয়েবসাইটে গুগল এডসেন্সের মাধ্যমে বিজ্ঞাপন দেখিয়ে মাসে লাখ টাকার মত ইনকাম করছেন। আপনি যদি বাংলা আর্টিকেল লিখেন অন্যের ওয়েবসাইটে অথবা নিজের ওয়েবসাইটে সেক্ষেত্রে আপনি ইনকাম করতে পারবেন। 

তবে সেক্ষেত্রে আপনি যদি অন্য কারো ওয়েবসাইটে আর্টিকেল লিখেন খুব অল্প সময়ের মধ্যে ইনকাম করতে পারবেন এবং আর্টিকেল লেখার নিয়ম সম্পর্কে জানতে পারবেন। পরবর্তীতে আপনি যদি নিজের ওয়েবসাইট তৈরি করে আর্টিকেল লেখেন এবং গুগল এডসেন্স এপ্লাই করে গুগল এডসেন্সের অ্যাড দেখিয়ে মাসে লাখ টাকা মত ইনকাম করতে পারবেন।

আশা করছি কিভাবে আয় করবেন বাংলা আর্টিকেল লিখে এ বিষয়ে ধারণা নিতে পেরেছেন।

কিভাবে বাংলা আর্টিকেল লিখে আয় করতে পারবো?

আপনি যদি চান নিজের ওয়েবসাইটে অথবা অন্য ওয়েবসাইটে আধিক লেখালেখি করতে। তাহলে আপনি এটি করতে পারবেন। আপনি সঠিক উপায়ে কিভাবে বাংলা আধুনিক আর্টিকেল লিখবেন আপনাকে আগে সেটি জানতে হবে। আপনি যদি সঠিক উপায়ে আর্টিকেল না লিখতে পারেন। সে ক্ষেত্রে আপনি কোন ভিজিটর পাবেন না এবং গুগল এডসেন্স থেকে কোন ধরনের ইনকাম করতে পারবেন না।

কিভাবে বাংলা আর্টিকেল লিখে আয় করবেন। এটি জানার পূর্বে আপনাকে বাংলা আর্টিকেল লেখার নিয়ম সম্পর্কে জানতে হবে। আপনি চাইলে ইউটিউবে ভিডিও দেখে আর্টিকেল লেখার নিয়ম জানতে পারবেন। তবে এতে কিছু টেকনিক রয়েছে যেগুলো আপনি জানলে অল্প সময়ে আর্টিকেল লিখে ভালো ফলাফল পাবেন এবং ইনকামও বৃদ্ধি করতে পারবেন।

বাংলা আর্টিকেল লেখায় আয় করার উপায় কোর্স কিভাবে করানো হবে?

ভোরের আলো আইটি ওয়েবসাইটে আর্টিকেল লেখার জন্য আপনাকে একটি কোর্স করানো হবে। কোর্সটি সাধারণতো এক মাসের হবে। সেখানে আপনি বাংলা আর্টিকেল লেখা সকল নিয়ম সম্পর্কে জানতে পারবেন এবং ভোরের আলো আইটিতে আর্টিকেল লিখতে পারবেন।

আপনি আমাদের এখানে আর্টিকেল লেখার নিয়ম জেনে বিভিন্ন বড় বড় ওয়েবসাইটেও এসিও ফ্রেন্ডলি আর্টিকেল লিখতে পারবেন। অথবা আমাদের ওয়েবসাইটে আর্টিকেল রাইটার হিসেবে কাজ করতে পারবেন। আমাদের ওয়েবসাইট অনলাইনে নতুন কোর্স চালু করেছে। সেক্ষেত্রে আমরা একটু বেতন কম দিয়েই আর্টিকেল রাইটার হিসেবে নিয়োগ দিয়ে থাকি।

কোর্স শেষে কিভাবে বাংলা আর্টিকেল লিখা আয় করব?

আপনি চাইলে কোর্স শেষে আমাদের ওয়েবসাইটে বাংলা আর্টিকেল রাইটার হিসেবে কাজ করতে পারবেন। অথবা আমাদের টেকনিক জেনে আপনি চাইলে বিভিন্ন ওয়েবসাইটে বেশি বেতনে আর্টিকেল রাইটার হিসেবে কাজ করতে পারবেন।

আশা করি কোর্স শেষে কিভাবে বাংলা আর্টিকেল লিখে আয় করবেন তা সম্পর্কে ধারণা পেয়েছেন।

বাংলা আর্টিকেল লিখে মাসে কত টাকা আয় হবে এবং কোর্স ফি কত?

আপনি যদি আমাদের ওয়েব সাইটে বাংলা আর্টিকেল রাইটারের কাজ শিখে আমাদের ওয়েবসাইটে আর্টিকেল লিখেন। সে ক্ষেত্রে আপনি প্রথম মাসের কোর্স শেষে। দ্বিতীয় মাসের আর্টিকেল রাইটার হিসেবে নিয়োগ পেলে আপনি প্রতি মাসে ৩০০০৳ টাকা ইনকাম করতে পাবেন। এবং আপনি যদি ভালো কাজ করেন সেক্ষেত্রে পরবর্তী মাসে আপনার দক্ষতা অনুযায়ী বেতন ৫০০০৳ টাকা পর্যন্ত বৃদ্ধি করা হবে। 

পরবর্তীতে আপনি নিয়মিত কাজ করলে প্রতি মাসে আপনার সেলারি বৃদ্ধি পাবে। আপনি আমাদের ওয়েবসাইটে সর্বোচ্চ ১৫,০০০৳ টাকা পর্যন্ত আর্টিকেল রাইটার হিসেবে কাজ করতে পারবেন। আপনি ভোরের আলো আইটিতে বাংলা আর্টিকেল রাইটার হিসেবে জব করতে চান। আপনাকে ২০৫০ টাকা  কোর্স ফি প্রদান করতে হবে। এক মাসের কোর্স শেষে পরে আপনি আমাদের ওয়েবসাইটে আর্টিকেল রাইটার হিসেবে জব করতে পারবেন এবং আপনি চাইলে আমাদের স্যারের ওয়েবসাইটে গিয়ে আর্টিকেল রাইটিং হিসেবে কাজ করতে পারবেন। 

আমাদের ওয়েবসাইটের অর্থাৎ আমার প্রশিক্ষক হলেন অর্ডিনারি আইটি। অর্ডিনারি আইটি ওয়েবসাইটের এডমিন কাউসার ভাইয়ের মাধ্যমে আমার আর্টিকেল রাইটিং শেখা এবং অনলাইনে ইনকাম করার পথ শুরু করা।

বাংলা আর্টিকেল লিখে আয় করার উপায়  কোর্সের যোগ্যতা কি কি?

বাংলা আর্টিকেল লিখে আয় করার উপায় কোর্সের যোগ্যতা হলো। আপনার কম্পিউটার অথবা স্মার্টফোন থাকতে হবে। এবং আপনাকে লেখালেখি করার প্রতি আগ্রহ থাকতে হবে। আপনার যোগ্যতার নূন্যতম এসএসসি পাস হলে ভালো হয়। বাংলা বা ইংরেজি ভাষা আর্টিকেল পড়ে বোঝার মত সক্ষমতা থাকতে হবে আপনার।

আপনি যদি আমাদের ওয়েবসাইটে আর্টিকেল রাইটার হিসেবে বাংলা আর্টিকেল লিখে আয় করতে চান। তাহলে আমাদের ওয়েবসাইটে আর্টিকেল লেখার জন্য ফরমটি পূরণ করুন।

বাংলা আর্টিকেল লিখে আয় করার কতজন সুযোগ পাবে?

বাংলা আর্টিকেল লিখে আয় করার কতজন সুযোগ পাবে আমাদের ওয়েবসাইটে কোর্স করার পরে। এই প্রশ্নের উত্তরে আমি বলতে চাই আপনারা সকলেই ভোরের আলো আইটি ওয়েবসাইটে নিয়োগ পাবেন। আপনাদের ট্রেনিং চলাকালীন আর্টিকেল রাইটারের হিসেবে টেস্ট ওয়ার্ক দেয়া হবে।  যেগুলার মাধ্যমে আপনাদের কাজ করার দক্ষতা অর্জন করার কতটুকু সম্ভব হয়েছে সেটি পর্যালোচনা করা হবে। এরপরে আপনারা আমাদের ওয়েবসাইটে আর্টিকেল লিখতে পারবেন।

বাংলা আর্টিকেল লেখা আয় করার কোর্স ফি কিভাবে প্রদান করব?

আমাদের ওয়েবসাইটে আর্টিকেল লেখার জন্য আপনাকে অনলাইনে কোর্স ফি প্রদান করতে হবে বিকাশের অথবা রকেট এর মাধ্যমে। বিকাশ ও রকেট নাম্বার হলো ০১৭৯২ - ৮৯৬৩৪৭ আর্টিকেল রাইটার হিসাবে কাজ করার জন্য আপনার কোন প্রশ্ন থাকলে সরাসরি ভোরের আলো আইটি এডমিনের সাথে কথা বলতে পারবেন।

বাংলা থেকে লিখে প্রথম মাসের টাকা দিয়ে কোর্স ফি পরিশোধ করতে পারব না?

আপনি যদি কোর্স ফ্রীতে দেওয়ার কথা বলেন। তাহলে আপনি ফ্রিতে আর্টিকেল রাইটিং এর জব করতে চাচ্ছেন। আপনি যদি চান। ভার্সিটি পড়াশোনা শেষ করে ভার্সিটির সকল রেজিস্ট্রেশন অথবা ফর্ম ফিলাপের টাকা পরিশোধ করবেন। পরে দিবেন এটা কখনো সম্ভব হয় না। তাহলে আপনাকে কোন ইউনিভার্সিটি ভর্তি নিবে না।

আপনি যদি ফ্রীতে আর্টিকেল রাইটিং করেন। তাহলে আপনার কাজের প্রতি কোন আগ্রহ থাকবে না এবং দায়িত্বহীন ভাবে কাজ করবেন। এক্ষেত্রে আপনি লাভবান হতে পারবেন না এবং আমরা ক্ষতির মধ্যে পড়বো আমাদের সময় নষ্ট হবে। আপনি যদি টাকা দিয়ে কোর্স করেন।  এক্ষেত্রে আপনার দায়িত্ব থাকবে এবং আপনি কোর্স করে যেতে চাইবেন না এবং সঠিকভাবে কাজ করার চেষ্টা করবেন।

সব সময় যে কোন কাজে সাকসেস পেতে হলে আপনাকে অবশ্যই কষ্ট করে কাজ করতে হবে। আপনি যদি দায়িত্বহীনতা ভাবে কাজ করেন। তাহলে আপনি কখনো সফল হতে পারবেন না। আর তাই আপনাকে সফলভাবে কাজ করার জন্য কোর্স ফি প্রদান করতে হবে।

ভোরের আলো আইটি আর্টিকেল লিখে কিভাবে আয় করে?

ভোরের আলো আইটি বাংলা আর্টিকেল লিখে প্রতি মাসে ১০০০ ডলার আয় করে। আপনি যদি আমাদের ওয়েবসাইটে বাংলা আর্টিকেল রাইটার হিসেবে কাজ করেন। আশা করছি আপনারা অনেক ভাল কিছু শিখতে পারবেন। এবং ভবিষ্যতে আপনি একজন ইস্টাবলিশ মানুষ হিসেবে তৈরি হবেন।

একটি কথা সবসময় মনে রাখবেন সবকিছু এত সহজে পাওয়া যায় না। কোন কিছু পাওয়ার জন্য আপনাকে অবশ্যই কিছু সেক্রিফাইজ করতে হবে। আপনি যদি কিছু সময় সেক্রিফাইজ করে কাজ শিখতে পারেন। তাহলে ভবিষ্যতে আপনি নিজের ওয়েবসাইট তৈরি করে আমার মত ইনকাম নিজে করতে পারবেন।

এলিট রাইটার টিম কি?

ভোরের আলো আইটিতে দুটি পর্যায়ে কাজ জমা নেওয়া হয়। একটি হল জেনারেল রাইটার আরেকটি হলো এলিট রাইটার। দুটি বাংলা আর্টিকেল রাইটার হিসেবে সংযুক্ত। দুটি কাজের জন্য দুইভাবে বেতন দেওয়া হয়। নিচে এলিট রাইটার টিম কি বিস্তারিতভাবে আলোচনা করা হলো।
জেনারেল রাইটার টিমঃ
  • প্রতিমাসে ৩০০০৳ টাকা থেকে ৭০০০৳ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।
  • প্রতি সপ্তাহে বাধ্যতামূলকভাবে ১৪ টি পোস্ট জমা দিতে হবে।
  • প্রতিটি পোস্টের ন্যূনতম ওয়ার্ড হবে ১৫০০ থেকে ২০০০ ওয়ার্ড।
  • ৩০ দিনে ৬০ টি পোস্ট জমা দেয়ার পর বেতন প্রদান করা হবে।
এলিট রাইটার টিমঃ
  • প্রতিমাসে ৮০০০৳ থেকে ১০০০০৳ টাকা বেতন প্রদান করা হবে। পারফরম্যান্স ভালো হলে ১৫,০০০৳ হাজার টাকা পর্যন্ত বেতন দেয়া হবে।
  • প্রতিমাসে ৬০ টি পোস্ট জমা দিলে এক মাস ধরা হবে।
  • প্রতিদিন দুইটি করে পোস্ট জমা দিতে হবে।
  • পোস্টে ন্যূনতম ২০০০ থেকে ৩০০০ ওয়ার্ড লিখতে হবে।
  • ইচ্ছা স্বাধীন কাজ করা যায় এবং প্রয়োজনে যেখানে সময় বেতন নেয়া যায়।

ভোরের আলো আইটি থেকে আরো কিভাবে আয় করা যায়?

আপনি চাইলে ভোরের আলো আইটি ওয়েবসাইটে পোস্ট শেয়ার করে মাসে ১০০০ টাকা আয় করতে পারবেন। বিস্তারিত জানতে এই লিংকে ক্লিক করুন।

এছাড়াও অর্ডিনারি আইটি থিম এবং ওয়েবসাইট সহ প্যাকেজ দাম থাকবে মাত্র ১৫,০০০ হাজার টাকা। যা অর্ডিনারি আইটিতে আপনারা সেম জিনিস পাবেন মূল্য ২০ থেকে ৩০ হাজার টাকা। অর্ডিনারি সেম ওয়েবসাইট হলো ভোরের আলো আইটি। গুগল এডসেন্স পাওয়া পর্যন্ত সকল সাপোর্ট করা হবে।

এছাড়াও আপনি যদি চান। গুগল এডসেন্স এপ্রুভ রয়েছে আর্নিং হচ্ছে এমন ওয়েবসাইট প্যাকেজ ক্রয় করতে সেক্ষেত্রে আপনাকে ৩০ হাজার টাকা দিতে হবে। ৩০ হাজার টাকা দিলে আপনি ওয়েবসাইট এবং জিমেইল দুটোই পেয়ে যাবেন। ওয়েবসাইট কেনার সময় আপনাকে সরাসরি যোগাযোগ করতে হবে।

ভোরের আলো আইটি যোগাযোগের সমস্ত ঠিকানা

ভোরের আলো আইটি ওয়েবসাইটে ঠিকানা ওয়েবসাইটে দেওয়া রয়েছে। এখান থেকে আপনি কন্টাক করে জেনে নিতে পারেন। এছাড়া আমাদের হোয়াটসঅ্যাপ নাম্বার সহ রয়েছে। আমাদের সাথে সরাসরি কথা বলতে পারবেন। আপনি যদি আমাদের এডসেন্স সহ ওয়েবসাইট ক্রয় করতে চান। তাহলে আমাদের সাথে কন্টাক করবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url