OrdinaryITPostAd

অ্যান্ড্রয়েড পাইতে কিভাবে ডার্ক মোড সক্ষম করবেন

অ্যান্ড্রয়েড পাইতে কিভাবে ডার্ক মোড সক্ষম করবেন - আপনি কি আপনার মোবাইলে ডার্ক মোড করতে চাচ্ছেন। বর্তমানে অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা তাদের অ্যান্ড্রয়েড মোবাইলে ডার্কমোড যুক্ত করার জন্য কয়েক বছর ধরে গুগলে অনুরোধ করে আসছে। ইতিমধ্যে গুগল কোম্পানি অ্যান্ড্রয়েড পাইতে ডার্ক মোড চালু করার অনুমতি দিয়েছে। অনেকেই আছে যারা অ্যান্ড্রয়েড মোবাইলের ডার্ক মোড পছন্দ করেন। কিন্তু অ্যান্ড্রয়েড পাইতে কিভাবে ডার্ক মোড করবে এই সকল তথ্য সম্পর্কে জানেনা। আজকে আমি তাদের জন্য কিভাবে অ্যান্ড্রয়েড পাইতে কিভাবে ডার্ক মোড সক্ষম করবেন সে বিষয়টি আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করব। তাহলে কথা না বাড়িয়ে জেনে নেয়া যাক, অ্যান্ড্রয়েড পাইতে কিভাবে ডার্ক মোড সক্ষম করবেন।

অ্যান্ড্রয়েড পাইতে কিভাবে ডার্ক মোড সক্ষম করবেন

আপনি কি আপনার অ্যান্ড্রয়েড পাইতে কিভাবে ডার্ক মোড করা যায় তা নিয়ে চিন্তিত। আজকে আপনি আমাদের এই অ্যান্ড্রয়েড পাইতে কিভাবে ডার্ক মোড সক্ষম করবেন পোস্টটি যদি মনোযোগ সহকারে পড়েন তাহলে অবশ্যই আপনি অ্যান্ড্রয়েড পাইতে ডার্ক মোড সক্ষম করবেন। তাহলে চলুন, অ্যান্ড্রয়েড পাইতে কিভাবে ডার্ক মোড সক্ষম করবেন তা জেনে নিন।

অ্যান্ড্রয়েড পাই এর ডার্ক মোড

অ্যান্ড্রয়েড পাই এর ডার্ক মোডঃ অ্যান্ড্রয়েড পাই ডার্ক মোড বলতে, এন্ড্রয়েডের পাই এর ডার্ক মোডের বিকল্প অপারেটিং সিস্টেম যা থিমের ব্যাকগ্রাউন্ড কালো করতে সাহায্য করে। অ্যান্ড্রয়েড ডার্ক মোডের ব্যবহার করার ফলে ব্যাটারির লাইভ বৃদ্ধি পায়। যা এন্ড্রয়েড ফোনের ব্যাটারি ভালো রাখতে সাহায্য করে। ফলে এন্ড্রয়েড মোবাইলের লাইভ বৃদ্ধি পায়। 

আর তাই যারা তাদের অ্যান্ড্রয়েড পাইতে ডার্কমোড করতে চান। তারা নিঃসন্দেহে এটি করতে পারেন। নিচে আপনাদের সুবিধার্থে আজকের পোস্টে অ্যান্ড্রয়েড পাইতে কিভাবে ডার্ক মোড সক্ষম করবেন এ বিষয় নিয়ে আলোচনা করেছি।

অ্যান্ড্রয়েড পাইতে কিভাবে ডার্ক মোড সক্ষম করবেন

ডার্ক মোড মোট চালু করুন

ডার্ক মোড মোট চালু করুনঃ প্রিয় বন্ধুরা, আপনারা নিশ্চয়ই এতক্ষণ ধরে অপেক্ষা করছিলেন। আপনার অ্যান্ড্রয়েডে মোবাইলে ডার্ক মোড চালু করার জন্য। তাহলে কথা না বাড়িয়ে চলুন জেনে নেই, অ্যান্ড্রয়েড পাইতে কিভাবে ডার্ক মোড সক্ষম করবেন তা সম্পর্কে।

1. প্রথমে আপনার মোবাইলের ডিভাইসের অ্যান্ড্রয়েড পাইতে আপডেট করতে হবে। যদি আপনার মোবাইলে পূর্বে অ্যান্ড্রয়েড ডার্ক মোড অপশনটি ইনস্টল থাকে তাহলে সেটি আর কাজ করবে না।


তাহলে চলুন পুনরায় অ্যান্ড্রয়েড পাইতে কিভাবে ডার্ক মোড সক্ষম করবেন দেখে নিন।

2. এরপর আপনার অ্যান্ড্রয়েড মোবাইলে সেটিং অ্যাপসটি ওপেন করুন এবং সেখানে system -depoloper options এখানে ক্লিক করুন।

3. অতঃপর সেখান থেকে নাইট মোড এর বিকল্প খুঁজে এখানে ক্লিক করুন। তারপর একটি পপ-আপ দেখতে পাবেন সেখানে স্বয়ংক্রিয় করতে হবে। যা আপনার নির্দিষ্ট একটি সময় ভিত্তি করে চালু করবে।

তারপর আপনি এখন কোথায় আছেন এর উপর ভিত্তি করে মোট সক্ষম হবে।

সর্বশেষ কথা - অ্যান্ড্রয়েড পাইতে কিভাবে ডার্ক মোড সক্ষম করবেন

আশা করি, আজকের এই অ্যান্ড্রয়েড পাইতে কিভাবে ডার্ক মোড সক্ষম করবেন পোস্টটি যারা শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকার পড়েছেন। তারা নিশ্চয়ই এখন আপনার অ্যান্ড্রয়েড পাইতে ডার্ক মোড করতে পারবেন। আর যদি আপনাদের অ্যান্ড্রয়েড ডার্ক মোড করতে কোন সমস্যা বোধ করেন তাহলে আমাদের কমেন্ট বক্সে জানাবেন। অবশ্যই আমরা আপনাদের অ্যান্ড্রয়েড পাইতে ডার্ট মোড করার জন্য সাহায্য করবো।

অ্যান্ড্রয়েড পাইতে কিভাবে ডার্ক মোড সক্ষম করবেন

আজকের এই অ্যান্ড্রয়েড পাইতে কিভাবে ডার্ক মোড সক্ষম করবেন পোস্টটি পড়ে আপনার যদি উপকৃত হয়ে থাকেন। তাহলে আমরা খুবই আনন্দিত। অ্যান্ড্রয়েড ডার্ক মোড বিষয়ে আপনাদের যদি আর কোন প্রশ্ন থেকে থাকে তাহলে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে জানাবেন।

এতক্ষণ আমাদের সঙ্গে থেকে শেষ পর্যন্ত পোস্ট পড়ার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ। এরকম আরো পোস্ট পেতে আমাদের ওয়েবসাইটটি ফলো করুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন