OrdinaryITPostAd

গরমকালে ব্যান্ডের চার্জার ফ্যান এর দাম ২০২৪

গরমকালে ব্যান্ডের চার্জার ফ্যান এর দাম ২০২৪ - গরমকাল যখন আসে তখন বিদ্যুৎ নিয়ে নানান বিভ্রান্তিতে পড়তে হয়। এর ফলে দিনে রাতে সারা বাংলাদেশে অনেক লোডশেডিং হয়ে থাকে। যার কারণে গরমে অতিষ্ঠ হয়ে যায় শরীর। অনেকে আছেন যারা এই গরমে অনেক বিভ্রান্তিতে রয়েছেন। আপনি যদি অনলাইনে সার্চ করে গরমকালে ব্যান্ডের চার্জার ফ্যানের দাম ২০২৪ সার্চ করে থাকেন। তাহলে প্রথমে আমাদের ওয়েবসাইট দেখতে পাবেন। এখানে আপনি খুব সহজেই চার্জার ফ্যান এর দাম ২০২৪ দেখে খুব সহজেই যেকোনো শোরুম থেকে যাচাই করে সঠিক দামে চার্জার ফ্যান ক্রয় করতে পারবেন এবং গরম থেকে নিজের শরীরকে রিলাক্স করাতে পারবেন।

গরমকালে ব্যান্ডের চার্জার ফ্যান এর দাম ২০২৩

বন্ধুরা আপনারা যদি গরমকালে ব্যান্ডের চার্জার ফ্যান এর দাম ২০২৪ সম্পর্কে জানতে চান। তাহলে আমাদের আজকের আর্টিকেল মনযোগ সহকারে পড়েন। আপনি খুব সহজেই ৭টি ভালো ব্যান্ডের চার্জার ফ্যানের দাম ২০২৪ সম্পর্কে জানতে পারবেন।

পেজের সূচিপত্রঃ গরমকালে ব্যান্ডের চার্জার ফ্যান এর দাম ২০২৪

গরমকালে ব্যান্ডের চার্জার ফ্যান এর দাম ২০২৪ ভূমিকাঃ

বাংলাদেশ এশিয়া মহাদেশের একটি দেশ। এখানে সাধারণত দুই ধরনের জলবায়ু রয়েছে। একটি হলো গরমকাল ও অপরটি হল শীতকাল। বাংলাদেশের মানুষ ৬ মাস গরম এবং ৬ মাস শীতকাল জলবায়ুতে নিজেকে মানিয়ে নিয়েছে। তাই গরমকালে আমাদের অতিরিক্ত লোডশেডিং এর ঝামেলা পোহাতে হয়। বর্তমানে ইউক্রেন ও রাশিয়া যুদ্ধের কারণে বিশ্বের প্রতিটি দেশেই প্রায় লোডশেডিং এর ভয়াবহ আবহাওয়া দেখতে পাচ্ছে। 

অন্য বছরের তুলনায় এবছরের গরমের আবহাওয়ার প্রকোপ একটু বেশি। যার কারণে আমাদের সাধারণত অতিরিক্ত কারেন্ট ও লোডশেডিং ঘাটতি রয়েছে। যে কারণে বাংলাদেশ সরকার নির্দিষ্ট সময়ে জেলা ভিত্তিক লোডশেডিং করে থাকে। ফলে সাধারণ মানুষ অনেক বিভ্রান্তিতে পড়ে যায় গরমে। আর এই গরমকালে নিজের শরীরকে একটু স্বস্তি অশান্তির জন্য মানুষ নির্ভর করে চার্জার ফ্যানের ওপর। আর তাই অনেকে আছেন যারা চার্জার ফ্যান ক্রয় করতে চান। 

চার্জার ফ্যান ক্রয় করার জন্য অনলাইনে গরমকালে ব্যান্ডের চার্জার ফ্যানের দাম ২০২৪ সম্পর্কে জানতে চান। আপনার দুশ্চিন্তা ও বিভ্রান্তি দূর করে আমাদের আজকের আর্টিকেল নিয়ে আমরা হাজির হয়েছি। আজকের আর্টিকেলটি আপনি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়লে চার্জার ফ্যানের দাম ২০২৪ সম্পর্কে জানতে পারবেন। এবং গরম থেকে একটু স্বস্তির অনুভব করবেন। নিচের ৭টি ব্যান্ডের চার্জার ফ্যানের দাম ২০২৪ জানানো হলো।

ওয়ালটন ব্যান্ডের চার্জার ফ্যানের প্রাইজ ২০২৪ - ওয়ালটন চার্জার ফ্যান প্রাইজ ইন বাংলাদেশ

বর্তমান বাংলাদেশের বাজারে সবচেয়ে জনপ্রিয় একটি ব্যান্ড ওয়ালটন। যা বাংলাদেশের প্রত্যেকটি জেলায় জেলায় শোরুম প্রচলিত রয়েছে। সবাই এক নামে চিনে। আর সেই বিখ্যাত কোম্পানি বা বিখ্যাত ব্যান্ডের নাম হল ওয়ালটন। বাংলাদেশের অন্যান্য ব্যান্ডের থেকে ওয়ালটন কম দামে ভালো মানের পণ্য বিক্রয় করে থাকে। 

ওয়ালটন ব্যান্ডের কথা কাস্টমারকে একবার বললে তারা বুঝতে পারে। ওয়ালটন ব্যান্ডের জিনিস কেমন হয়ে থাকে। যারা ওয়ালটন পণ্যের পাগল রয়েছেন তাদের জন্য আমাদের আজকের চার্জার ফ্যানের দাম ২০২৪ এই পর্বে থাকছে। বাংলাদেশের জনপ্রিয় ৭ টি ব্যান্ডের মধ্যে নাম্বার ওয়ান পজিশনে থাকা ওয়ালটন ব্যান্ডের চার্জার ফ্যান এর দাম ২০২৪।

ওয়ালটন কোম্পানি সেরা ব্যান্ডের মধ্যে জনপ্রিয় একটি ব্যান্ড। ওয়ালটন বর্তমানে বাংলাদেশে বাজারে টিভি, ফ্রিজ, রাইস কুকার, ওভেন এর পাশাপাশি চার্জার ফ্যান বাজারে নিয়ে এসেছে। ওয়ালটনের বিভিন্ন পণ্য কম দামে ভালো মানের হয়ে থাকে। তাই বাংলাদেশের বিভিন্ন জেলায় ওয়ালটন ব্যান্ডের প্রচলিত রয়েছে। 

গ্রাহক walton এর নাম শুনলে বুঝতে পারে প্রোডাক্টটি কেমন। ওয়ালটন ব্যান্ড ২০২৪ সালে বাংলাদেশে ৩৯৯০ টাকা থেকে ৬৪৯০ টাকার মধ্যে ভালো মানের চার্জার ফ্যান নিয়ে এসেছে। নিচে ওয়ালটন চার্জার ফ্যান প্রাইজ ২০২৪ দেওয়া হল।

ওয়ালটন চার্জার ফ্যান প্রাইজ ইন বাংলাদেশ

Model: WRTF12A Rechargeable fan

Price in Bangladesh: 3990 Taka

Model: W170A-EM--MS Rechargeable fan

Price in Bangladesh: 5700 Taka

Model: W170A-Ms Rechargeable fan

Price in Bangladesh: 6100 Taka

Model: W170A-As--MS Rechargeable fan

Price in Bangladesh: 6490 Taka

গরমকালে ব্যান্ডের চার্জার ফ্যান এর দাম ২০২৩
গরমকালে ব্যান্ডের চার্জার ফ্যান এর দাম ২০২৩
গরমকালে ব্যান্ডের চার্জার ফ্যান এর দাম ২০২৩

গরমকালে ব্যান্ডের চার্জার ফ্যান এর দাম ২০২৩
গরমকালে ব্যান্ডের চার্জার ফ্যান এর দাম ২০২৩

ভিশন ব্যান্ডের চার্জার ফ্যানের প্রাইজ ২০২৪ - ভিশন চার্জার ফ্যান প্রাইজ ইন বাংলাদেশ

বাংলাদেশে ৭টি জনপ্রিয় ব্যান্ডের মধ্যে দ্বিতীয় স্থানে আছে ভিশন কোম্পানি। ওয়ালটন কোম্পানির মত জনপ্রিয় একটি ব্যান্ড হলো ভিশন। বর্তমানে ভিশন কোম্পানি টিভি, ফ্রিজ, এসি ও মোবাইলের পাশাপাশি চার্জার ফ্যান তৈরি করছে। অন্য কোম্পানি তুলনায় অনেক কম দামে ভিশন কোম্পানি তাদের রিচার্জেবল ফ্যান গুলো সেল করে থাকে।

বাংলাদেশের বিভিন্ন জেলায় ভিশন কোম্পানির শোরুম রয়েছে। সেখানে আপনি খুব সহজে যে কোন ইলেকট্রনিক এর পণ্য ক্রয় করতে পারবেন। যারা ভিশন কোম্পানির প্রোডাক্ট ব্যবহার করে থাকেন তারা জানেন ভিশন কোম্পানির প্রোডাক্ট কেমন হয়। আপনারা চাইলে এই ভিশন কোম্পানির চার্জার ফ্যানটি নিতে পারেন।

যারা ভিশন প্রোডাক্ট ব্যবহারে পাগল রয়েছেন। তাদের জন্য এই গরমকালে ভিশন ব্যান্ডের চার্জার ফ্যান প্রাইস ২০২৪ জানানো হবে। ভিশন চার্জার ফ্যান প্রাইস ইন বাংলাদেশ যেটি জানলে আপনি খুব সহজে বাংলাদেশের যে কোন বাজার থেকে ভিশণ ব্যান্ডের চার্জার ফ্যান ক্রয় করতে পারবেন। নিচে ভিশন ব্যান্ডের চার্জার ফ্যানের প্রাইস ২০২৩ দেয়া হলো।

ভিশন চার্জার ফ্যান প্রাইজ ইন বাংলাদেশ

Model:12″ Table Fan USB Charger/ Rechargeable fan

Price in Bangladesh: 2890 Taka

Model: VISION Rechargeable Table Fan 12″ White USB

Price in Bangladesh: 2990 Taka

Model: VISION Rechargeable Table Fan 14” White USB

Price in Bangladesh: 3990 Taka

Model: VISION Rechargeable Table Fan VISION 16”

Price in Bangladesh: 2000 Taka

গরমকালে ব্যান্ডের চার্জার ফ্যান এর দাম ২০২৩

গরমকালে ব্যান্ডের চার্জার ফ্যান এর দাম ২০২৩

গরমকালে ব্যান্ডের চার্জার ফ্যান এর দাম ২০২৩

সিঙ্গার ব্যান্ডের চার্জার ফ্যানের প্রাইজ ২০২৪ - সিঙ্গার চার্জার ফ্যান প্রাইজ ইন বাংলাদেশ

আমাদের মধ্যে অনেকেই আছেন যারা সিঙ্গার ব্যান্ডের বিভিন্ন প্রোডাক্ট ব্যবহার করে থাকেন। তারা সাধারণত সিঙ্গার ব্যান্ডের প্রোডাক্ট ব্যবহার স্বাচ্ছন্দ বোধ করেন। বাংলাদেশের অন্যান্য ব্যান্ডের মতো সিঙ্গার বাজারে নিয়ে এসেছে সিঙ্গার ব্যান্ডের চার্জার ফ্যান।

আর তাই যারা এই গরমে সস্থির নিঃশ্বাস ফেলতে চান। তারা চাইলে তাদের পছন্দের কোম্পানি সিঙ্গার ব্যান্ডের চার্জার ফ্যান ক্রয় করতে পারেন। নিচে আপনাদের সুবিধার্থে সিঙ্গার ব্যান্ডের চার্জার ফ্যান প্রাইস বাংলাদেশ দেওয়া হলো। সিঙ্গার ব্যান্ডের চার্জার ফ্যান এর দাম আপনার জানা থাকলে আপনি খুব সহজে যে কোন সিঙ্গার শোরুম থেকে এই ফ্যানটি ক্রয় করতে পারবেন।

সিঙ্গার চার্জার ফ্যান প্রাইজ ইন বাংলাদেশ

Model: Singer Rechargeable Table Fan Singer 16”

Price in Bangladesh: 2000 Taka

Model: Singer Rechargeable Table Fan Singer 16”

Price in Bangladesh: 4500 Taka

গরমকালে ব্যান্ডের চার্জার ফ্যান এর দাম ২০২৩

গরমকালে ব্যান্ডের চার্জার ফ্যান এর দাম ২০২৩

মিয়াকো ব্যান্ডের চার্জার ফ্যানের প্রাইজ ২০২৪ - মিয়াকো চার্জার ফ্যান প্রাইজ ইন বাংলাদেশ

বাংলাদেশের জনপ্রিয় ৭টি ব্যান্ডের মধ্যে একটি হল মিয়াকো ব্যান্ড। মিয়াকো ব্যান্ড বাংলাদেশের বাজারে অনেক বড় একটি স্থান দখল করে রয়েছে। মিয়াকো ব্যান্ড বর্তমানে বিভিন্ন নতুন নতুন প্রোডাক্ট নিয়ে আসছে মানুষের কাজের সহজ করে তোলার জন্য। 

মানুষের কষ্ট কিছুটা হলেও স্বস্তির হয়। বর্তমানে মিয়াকো ব্যান্ড টিভি, ফ্রিজ, এসি, রাইস কুকার, ইন্ডাকশন চুলা, ইনফারেট চুলা, রুটি মেকার, ফুড প্রসেসর ইত্যাদি এছাড়াও বাজারে নিয়ে এসেছে চার্জার ফ্যান। যারা এই গরমে লোডশেডিং এর খুব অশান্তিতে রয়েছেন। 

তারা চাইলে মিয়াকো ব্যান্ড এর শোরুম থেকে মিয়াকো ব্যান্ড চার্জার ফ্যান ক্রয় করতে পারেন। আপনাদের সুবিধার্থে নিতে মিয়াকো ব্যান্ডের চার্জার ফ্যানের দাম ২০২৪ জানানো হলো।

মিয়াকো চার্জার ফ্যান প্রাইজ ইন বাংলাদেশ

Model: KL-2924 Miyako "16”

Price in Bangladesh: 4390 Taka

Model: KL-2612 Miyako Height 21 inches, Round 37 inches, Weight 3 kg

Price in Bangladesh: 4390 Taka

গরমকালে ব্যান্ডের চার্জার ফ্যান এর দাম ২০২৩

গরমকালে ব্যান্ডের চার্জার ফ্যান এর দাম ২০২৩

সানকা ব্যান্ডের চার্জার ফ্যানের প্রাইজ ২০২৪ - সানকা চার্জার ফ্যান প্রাইজ ইন বাংলাদেশ

আপনি কি সানকা ব্যান্ডের চার্জার ফ্যানের প্রাইস ২০২৪ সম্পর্কে জানতে চান। তাহলে আপনি আমাদের আজকের আর্টিকেলে এই পর্বে সানকা চার্জার ফ্যান প্রাইস ইন বাংলাদেশ সম্পর্কে জানতে পারবেন। অনলাইন থেকে তথ্য নেওয়া অনুসারে সানকা ব্যান্ডের চার্জার ফ্যানের দাম নিচে দেওয়া হল।

এর পরেও আপনি চাইলে সানকা ব্যান্ডের শোরুমে গিয়ে আপনি এর দাম যাচাই করে চার্জার ফ্যান ক্রয় করতে পারেন। তাহলে আপনি সঠিক দাম জানতে পারবেন। তাহলে আপনাকে কেউ ঠকাতে পারবেনা।

সানকা চার্জার ফ্যান প্রাইজ ইন বাংলাদেশ

Model: sf-2388 Sunca 16”

Price in Bangladesh: 7750 Taka

গরমকালে ব্যান্ডের চার্জার ফ্যান এর দাম ২০২৩

ফিলিপস ব্যান্ডের চার্জার ফ্যানের প্রাইজ ২০২৪ - ফিলিপস চার্জার ফ্যান প্রাইজ ইন বাংলাদেশ

গ্রীষ্মকালে সাধারণত বাংলাদেশে গরমের প্রকোপ অনেকটা বেড়ে যায়। অতিরিক্ত তাপদহের কারণে শরীর অনেকটা গরমে বিভ্রান্তির মধ্যে পড়ে যায়। আর তাই এই গরমের কিছুটা স্বস্তির শান্তির অনুভূতি পাওয়ার জন্য আপনি চাইলে ফিলিপস চার্জার ক্রয় করে আপনার একটু স্বস্তির অনুভূতি পেতে পারেন এই গরমে।

ফিলিপস চার্জার ফ্যান অন্যান্য কোম্পানির মত যেমনঃ ওয়ালটন, ভিশন, সিঙ্গার, মিয়াকো এ সকল ব্যান্ডের তুলনায় মোটামুটি ভালো সার্ভিস দিয়ে থাকে ফিলিপস চার্জার ফ্যান। গ্রীষ্মকালের এই গরমে একটু লাগাল টানতে আপনি চাইলে এই ফিলিপস চার্জার ফ্যানের দাম ২০২৪  জেনে ফিলিপস চার্জার ক্রয় করতে পারেন। 

তবে সব সময় একই দাম থাকে না তাই সাধারণত অফিশিয়াল ওয়েবসাইট থেকে সঠিক দাম জেনে নিবেন। নিচে আপনাদের সুবিধার্থে ফিলিপস চার্জার ফ্যানের দাম দেওয়া হল।

ফিলিপস চার্জার ফ্যান প্রাইজ ইন বাংলাদেশ

Model: Rechargeable Table Fan Filips "16”

Price in Bangladesh: 4500 Taka

গরমকালে ব্যান্ডের চার্জার ফ্যান এর দাম ২০২৩

ডিফেন্ডার ব্যান্ডের চার্জার ফ্যানের প্রাইজ ২০২৪ - ডিফেন্ডার চার্জার ফ্যান প্রাইজ ইন বাংলাদেশ

বাংলাদেশে চার্জার ফ্যানের মধ্যে জনপ্রিয় একটি ব্যান্ড হলো ডিফেন্ডার ব্যান্ড। বর্তমান বাজারে সকল কোম্পানির থেকে ভালো সার্ভিসের সবচাইতে উন্নত মানের চার্জার ফ্যান তৈরি করেছে। তাই সারা বাংলাদেশে এখন বলতে গেলে ডিফেন্ডার চার্জার ফ্যানের কথা না বললেই নয়। ডিফেন্ডার চার্জার ফ্যান টানা এক ঘন্টা ২৮ ঘন্টা সার্ভিস দিয়ে থাকে। এটা শুনতে অসম্ভব মনে হলে এটা সত্যি।

বাংলাদেশের চার্জার ফ্যান কোম্পানি গুলোর মধ্যে উন্নত একটি কোম্পানি হল ডিফেন্ডার কোম্পানি। অনেকে আছেন যারা ২০২৪ সালে ডিফেন্ডার ফ্যানের দাম কত এ বিষয়ে google এ সার্চ করে থাকেন। তাদের সুবিধার্থে নিচে ডিফেন্ডার কোম্পানির চার্জার ফ্যানগুলো দেওয়া হল।

ডিফেন্ডার চার্জার ফ্যান প্রাইজ ইন বাংলাদেশ

Model: Defender KTH-2912 -12 Inch

Price in Bangladesh: 4200 Taka

Model: Defender KN-2914 -14 inch

Price in Bangladesh: 4,990 Taka

Model: Defender 0012 -12 Inch

Price in Bangladesh: 4120 Taka

Model: Defender DF-5922D -12 inch

Price in Bangladesh: 3150 Taka

Model: Defender KM-F0082 -12 inch

Price in Bangladesh: 2850 Taka

গরমকালে ব্যান্ডের চার্জার ফ্যান এর দাম ২০২৩

গরমকালে ব্যান্ডের চার্জার ফ্যান এর দাম ২০২৩

গরমকালে ব্যান্ডের চার্জার ফ্যান এর দাম ২০২৩

গরমকালে ব্যান্ডের চার্জার ফ্যান এর দাম ২০২৩

শেষ কথাঃ গরমকালে ব্যান্ডের চার্জার ফ্যান এর দাম ২০২৪

বন্ধুরা, আপনারা যারা এই গরম কালে আবহাওয়া গরমে অনেক অস্বস্তিতে রয়েছেন। এবং বাংলাদেশের লোডশেডিং এর প্রকোপে রয়েছেন। তারা চাইলে এই গরমে নিজের শরীরকে একটু স্বস্তি দিতে চার্জার ফ্যান ব্যবহার করতে পারেন। বর্তমান বাজারে অনেক ভালো ভালো কোম্পানি চার্জার ফ্যান নিয়ে এসেছে যেগুলো অনেক দীর্ঘ সময় চার্জার ফ্যানে ব্যাকআপ দিয়ে থাকে।

আমাদের আজকের আর্টিকেলে গরমকালে ব্যান্ডের ৭টি চার্জার ফ্যান এর দাম ২০২৪ সম্পর্কে আলোচনা করা হয়েছে। যদিও এখানে দাম দেয়া রয়েছে তারপরও সব সময় চার্জার ফ্যান অনলাইনে কেনার সময় অফিসিয়াল সাইটে দেখে নিবেন কারণ সব সময় দাম ওঠানামা করে থাকে।

আশা করি আজকের পোস্টটি পড়ে আপনারা অনেক উপকৃত হয়েছেন। যদি আমাদের পোস্টটি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করবেন।

এতক্ষণ আমাদের সঙ্গে থেকে শুরু থেকে শেষ পর্যন্ত পোস্টটি করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। এরকম আরো পোস্ট পেতে আমাদের ওয়েবসাইটটি ফলো করুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন