OrdinaryITPostAd

এনা পরিবহনের কাউন্টার যোগাযোগ নাম্বার - অনলাইন টিকেট বুকিং

এনা পরিবহনের কাউন্টার যোগাযোগ নাম্বার ও অনলাইন টিকেট বুকিং - আপনি যদি এনা পরিবহনের  কাউন্টার যোগাযোগ নাম্বার ও  অনলাইন টিকেট বুকিং সম্পর্কে জানতে চান। তাহলে এই পর্বটি আপনার জন্য। এই পর্বের মাধ্যমে আপনি জানতে পারবেন এনা পরিবহনের  কাউন্টার যোগাযোগ নাম্বার, অনলাইন টিকেট বুকিং,  টিকেট কাউন্টারের ঠিকানা। আপনি যদি এনা পরিবহনের টিকিট কাটতে চান। তাহলে এই পর্বটি সম্পূর্ণ মনোযোগ সহকারে পড়ুন। চলুন জেনে নেওয়া যাক, এনা পরিবহনের কাউন্টার যোগাযোগ নাম্বার ও অনলাইন টিকেট বুকিং সম্পর্কে।

এনা পরিবহনের কাউন্টার যোগাযোগ নাম্বার - অনলাইন টিকেট বুকিং - টিকেট কাউন্টারের ঠিকানা

আপনি যদি এনা পরিবহনে ট্রাভেল করতে চান। তবে এই পর্বটি আপনার জন্য। এই পর্বের মাধ্যমে আপনি জানতে পারবেন। এনা পরিবহন এর কাউন্টার ঠিকানা, এনা পরিবহনের যোগাযোগ নাম্বার এবং এনা পরিবহনের টিকিট বুকিং করার নিয়ম সম্পর্কে। তাহলে চলুন জেনে নেওয়া যাক, এনা পরিবহনের  কাউন্টার যোগাযোগ নাম্বার ও অনলাইন টিকেট বুকিং সম্পর্কে।

এনা পরিবহন মালিক কে 

আপনি কি জানেন এনা পরিবহন মালিক কে? আমরা অনেক পরিবহনে অনেক দূরে ট্রাভেল করে থাকি। এর মধ্যে অন্যতম ট্রাভেল বাস হলো এনা পরিবহন। কিন্তু আমাদের মনের মধ্যে অনেক সময় প্রশ্ন জাগে এই বাসগুলোর মালিক কে। এনা পরিবহনে ট্রাভেল করার সময় আপনার মনে হতেই পারে যে এই পরিবহনের মালিক কে। তাই চলুন মনের মধ্যকার সকল প্রশ্ন দূর করে জেনে নেওয়া যাক এনা পরিবহন মালিক কে।

১৯৮৪ সালে ঢাকার মিরপুর গুলিস্তান রোডে বাস দিয়ে যাত্রা শুরু হয় এনা পরিবহনের। বর্তমানে লোকাল রুট ছাড়িয়ে আন্তজেলা বাস চলাচলের অন্যতম শীর্ষ কোম্পানি হয়ে উঠেছে এনা পরিবহন। বর্তমানে এনা পরিবহন কোম্পানির স্বত্বাধিকারী ও ব্যবস্থাপনা পরিচালক খন্দকার এনায়েতুল্লাহ। প্রতিষ্ঠানটির মালিকানায় বর্তমানে ২৫০ টির মত বাস রয়েছে।

এনা পরিবহন অনলাইন টিকিট ক্রয় করার নিয়ম 

আপনি যদি এনা পরিবহন অনলাইন টিকিট ক্রয় করতে চান তাহলে এই পর্বটি আপনার জন্য। আমরা অনেক সময় ভ্রমণ করার জন্য বা ট্রাভেল করার জন্য এনা পরিবহন বা এনা পরিবহনের বাস ভাড়া করে থাকি। আবার অনেক স্থানে ট্রাভেল করার জন্য এনা পরিবহনে টিকিট ক্রয় করে থাকি।অনেকে জানেনা কিভাবে এনা পরিবহনে টিকিট ক্রয় করতে হয়। তাই চলুন এই পর্বে জেনে নেওয়া যাক এনা পরিবহন অনলাইন টিকিট ক্রয় করার নিয়ম।

আপনি এনা পরিবহনে অনলাইনে টিকিট সহজ ডট কম(Shohoz.com) এর মাধ্যমে খুব সহজেই ক্রয় করতে পারবেন। Shohoz.com থেকে টিকিট ক্রয় করার জন্য আপনাকে সহজ ডটকমের অফিসিয়াল ওয়েবসাইট থেকে একটি একাউন্ট খুলতে হবে। সহজ ডট কম এর একাউন্ট খোলার পর সেখান থেকে আপনার খুব সহজেই অনলাইনের মাধ্যমে এনা পরিবহনের টিকিট ক্রয় করতে পারবেন। নিচে এনা পরিবহনের ছবি দেওয়া হল।

এনা পরিবহনের কাউন্টার যোগাযোগ নাম্বার -  অনলাইন টিকেট বুকিং

এনা পরিবহনের কাউন্টার যোগাযোগ নাম্বার -  অনলাইন টিকেট বুকিং

এনা পরিবহনের কাউন্টার যোগাযোগ নাম্বার -  অনলাইন টিকেট বুকিং

এনা পরিবহনের কাউন্টার যোগাযোগ নাম্বার -  অনলাইন টিকেট বুকিং

এনা পরিবহনের  কাউন্টার যোগাযোগ নাম্বার 

আপনি যদি এনা পরিবহনে ভ্রমণের জন্য এনা পরিবহনের কাউন্টারের সাথে যোগাযোগ করতে চান তাহলে অবশ্যই আপনাকে এনা পরিবহনের কাউন্টার যোগাযোগ নাম্বার সংগ্রহ করতে হবে। এই পর্বের মাধ্যমে আপনি বাংলাদেশের বিভিন্ন স্থানের এনা পরিবহনের  কাউন্টার যোগাযোগ নাম্বার সংগ্রহ করতে পারবেন। তাহলে চলুন এনা পরিবহনের কাউন্টার যোগাযোগ নাম্বার জেনে নেওয়া যাক।

এনা পরিবহনের অফিস সকাল আটটা থেকে রাত আটটা পর্যন্ত খোলা থাকে।

মোবাইল নম্বরঃ 01932-80 02 00

এয়ারপোর্ট কাউন্টার, ঢাকা

মোবাইল নাম্বারঃ ০১৭৬০-৭৩৭৬ ৫২, ০১৮৬৯ ৮০২৭২৬, ০১৬১৯ ৭৩৭৬৫০

উত্তরা বিজিবি মার্কেট ঢাকা

মোবাইল নাম্বারঃ ০১৭৬০-৭৩৭৬৫১, ০১৮৬৯-৮০২৭২৮

মহাখালী বাস টার্মিনাল কাউন্টার

মোবাইল নাম্বারঃ ০১৭৬০-৭৩৭৬৫০, ০১৬১৯-৭৩৭৬৫০

ফকিরপুল বাস স্ট্যান্ড ঢাকা

মোবাইল নাম্বারঃ ০১৮৬৯, ৮০২৭৩৬, ০১৮৭২ ৬০ ৪৪৭৫

আবদুল্লাহপুর বাস স্ট্যান্ড ঢাকা

মোবাইল নাম্বার ০১৮৬৯-৮০২৭৩১, 01798 91 17 52

মিরপুর সারে এগারো সিটি ক্লাব ঢাকা

মোবাইল নাম্বারঃ ০১৮৬৯ ৮০২৭৩১, ০১৮৭৮ ০৫৯২০১

টঙ্গী স্টেশন রোড ঢাকা

মোবাইল নাম্বারঃ ০১৭৬০ ৭৩৭৬৫৩

মানিকনগর বিশ্বরোড ঢাকা

মোবাইল নাম্বারঃ ০১৮৬৯-৮০২৭৩৭, ০১৮৭২-৬০৪৪৭৬

মধ্য বাড্ডা ঢাকা

মোবাইল নাম্বারঃ ০১৮৬৯-৮০২৭৩৫

এনা পরিবহন সময়সূচি

এনা পরিবহন থেকে শুরু করে সকল ভিআইপি পরিবহনগুলো সময় অনুযায়ী চলাফেরা করে। তাই আপনাকে অবশ্যই সময় মেইনটেইন করে টিকিট কাউন্টারে উপস্থিত হতে হবে। আপনি যদি এনা পরিবহনের ট্রাভেল করতে চান তাহলে অবশ্যই এনা পরিবহনের সময় জেনে আপনাকে সঠিক সময়ে এনা পরিবহন কাউন্টারে উপস্থিত থাকতে হবে। নিম্নে বিভিন্ন স্থানের এনা পরিবহন সময়সূচি  জেনে নিন।

  • ঢাকা থেকে ময়মনসিংহ  প্রথম ট্রিপ সকাল ৫ টা এবং শেষ ট্রিপ  বিকেল ৫ঃ৩০ মিনিট
  • ঢাকা থেকে শেরপুর প্রথম ট্রিপ সকাল ৭ঃ৩০ মিনিট এবং শেষ ট্রিপ বিকেল ৭ঃ৩০ মিনিট
  • ঢাকা থেকে জামালপুর প্রথম ট্রিপ সকাল ৬ঃ০০ মিনিট এবং শেষ ট্রিপ বিকেল ৬ঃ০০ মিনিট
  • ঢাকা থেকে নেত্রকোনা প্রথম ট্রিপ সকাল ৬ঃ০০ মিনিট এবং শেষ ট্রিপ বিকেল ৬ঃ০০ মিনিট
  • ঢাকা থেকে টাঙ্গাইল  প্রথম ট্রিপ সকাল ৮ঃ০০ মিনিট এবং শেষ ট্রিপ বিকেল ৮ঃ০০ মিনিট

এনা পরিবহনের ভাড়ার তালিকা 2023 

আমরা অনেকেই এনা পরিবহনে ভ্রমণ করে থাকে। আপনি যদি দূরে কোথাও ভ্রমণ করতে চান তবে আপনার জন্য এনা পরিবহনে ভ্রমণ করাটা অনেক আরামদায়ক হবে। কেননা এনা পরিবহন যাত্রীদের কে অনেক সুবিধা দিয়ে থাকে। 

এসি এবং নন এসি মিলিয়ে অসংখ্য  বাংলাদেশের বিভিন্ন স্থানে চলাফেরা করে এনা পরিবহন এর বাস গুলো। যাতায়াতের ক্ষেত্রে আপনাদের এনা পরিবহন বাসের ভাড়ার তালিকা সঠিকভাবে জেনে রাখা আবশ্যক। অন্যথায় আপনি বিভিন্ন সময় ভাড়া না জানার কারণে বিপদে পড়তে পারেন। তাই নিম্নে এনা পরিবহনের এসি এবং নন এসি সিটের ভাড়ার তালিকা দেওয়া হলোঃ

  • ঢাকা থেকে শ্রীমঙ্গল ৪০০ টাকা
  • ঢাকা থেকে কক্সবাজার ৮০০ টাকা
  • ঢাকা থেকে কুড়িগ্রাম ৫৫০ টাকা
  • ঢাকা থেকে পঞ্চগড় ৭০০ টাকা
  • ঢাকা থেকে ঠাকুরগাঁও ৬০০ টাকা
  • ঢাকা থেকে চট্টগ্রাম ৪৭০ টাকা
  • ঢাকা থেকে রংপুর ৫০০ টাকা
  • ঢাকা থেকে সিলেট ৪৭০ টাকা
  • ঢাকা থেকে মৌলভীবাজার ৪০০ টাকা

এনা পরিবহনের টিকেট কাউন্টারের ঠিকানা 

এনা পরিবহন বাংলাদেশ এর প্রত্যকটি জেলায় সেবা প্রদান করে থাকে। এজন্য অধিকাংশ যাত্রী বা ভ্রমণকারী এনা পরিবহনের কাউন্টার ঠিকানা জানতে চাই। আপনি যদি এনা পরিবহনের টিকেট কাউন্টারের ঠিকানা জানতে চান তবে এই পর্বটি মনোযোগ সহকারে পড়ুন। নিচে কিছু স্থানের এনা পরিবহনের টিকিটের কাউন্টারের ঠিকানা দেওয়া হলোঃ

  • এয়ারপোর্ট কাউন্টার, ঢাকা
  • উত্তরা বিজিবি মার্কেট ঢাকা
  • মহাখালী বাস টার্মিনাল কাউন্টার
  • ফকিরপুল বাস স্ট্যান্ড ঢাকা
  • আবদুল্লাহপুর বাস স্ট্যান্ড ঢাকা
  • মধ্য বাড্ডা ঢাকা
  • মানিকনগর বিশ্বরোড ঢাকা
  • টঙ্গী স্টেশন রোড ঢাকা
  • মিরপুর সারে এগারো সিটি ক্লাব ঢাকা

সর্বশেষ কথাঃ এনা পরিবহনের কাউন্টার যোগাযোগ নাম্বার -  অনলাইন টিকেট বুকিং

বন্ধুরা, আমরা আজকের পড়তে পড়তে শেষ পর্যন্ত চলে এসেছি। আশা করি আপনারা অনেক উপকৃত হয়েছেন। এনা পরিবহন মালিক কে, এনা পরিবহন অনলাইন টিকিট ক্রয় করার নিয়ম, এনা পরিবহনের  কাউন্টার যোগাযোগ নাম্বার, এনা পরিবহন সময়সূচি , এনা পরিবহনের ভাড়ার তালিকা 2023, এনা পরিবহনের টিকেট কাউন্টারের ঠিকানা সম্পর্কে বিস্তারিত সকল তথ্য জানতে পেরেছেন। এতক্ষন আমাদের সঙ্গে থেকে শেষ পর্যন্ত পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।
যদি আপনাদের এনা পরিবহনের কাউন্টার যোগাযোগ নাম্বার ও  অনলাইন টিকেট বুকিং নিয়ে আরো প্রশ্ন থেকে থাকে। তাহলে অবশ্যই আমাদের কমেন্ট বক্স কমেন্ট করে জানাবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন