OrdinaryITPostAd

কক্সবাজার হোটেল ভাড়া 2024 - কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা ২০২৪

কক্সবাজার হোটেল ভাড়া 2024 ও কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা ২০২৪ - প্রিয় ভিউয়ার্স আপনি কি কক্সবাজার হোটেল ভাড়া 2024 সম্পর্কে জানতে চান। অথবা আপনি কি কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা ২০২৪ লিখে গুগলে সার্চ করে আমাদের ওয়েবসাইট এসেছেন। তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। কেননা আজকের পোস্টে আমি আপনাদের সাথে কক্সবাজার হোটেল ভাড়া 2024 ও কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা ২০২৪ এ বিষয়ে বিস্তারিত জানাবো।

কক্সবাজার হোটেল ভাড়া 2024

আজকাল ইন্টারনেটের যুগে সবকিছু যেন হাতের নাগেলে চলে এসেছে। আর তাই অনেকেই তাদের কক্সবাজার হোটেল ভাড়া 2024 ও কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা ২০২৪ সম্পর্কে জানতে চান। এক সময় ছিল যখন ফোনের তেমন একটা ব্যবহার ছিল না। তখন কক্সবাজার হোটেল ভাড়া নিতে গিয়ে লাইনে দাঁড়িয়ে থেকে অনেক সময় দিয়ে কক্সবাজার হোটেল ভাড়া করতে দীর্ঘ এক থেকে দেড় ঘন্টা সময় লেগেছে। 

বর্তমান ইন্টারনেটের যুগে ঘরে বসে থেকে খুব সহজে মোবাইলে কক্সবাজার হোটেল ভাড়া 2024 এর নিয়ম জেনে। কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা ২০২৪ সম্পর্কে জেনে কক্সবাজার হোটেল ভাড়া নিতে পারবেন। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে কক্সবাজার হোটেল ভাড়া 2024 ও কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা ২০২৪ সম্পর্কে জেনে নিন।

কক্সবাজার হোটেল ভাড়া 2024 - কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা ২০২৪ ভূমিকাঃ

বাংলাদেশে কক্সবাজারের বাহ্যিক সন্দর্য উপভোগ করার জন্য যারা কক্সবাজার ভ্রমণ হোটেল ভাড়া করতে চান। তাদের জন্য আমাদের আজকের আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। বর্তমান জীবনের একটু আনন্দময় করার জন্য কক্সবাজার ভ্রমণের ক্ষেত্রে আমাদের হোটেল ভাড়া নিয়ে আগে দুশ্চিন্তা মাথায় চলে আসে। সেক্ষেত্রে আমাদের কক্সবাজার হোটেল ভাড়া 2024 ও কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা ২০২৪ প্রয়োজন হয়। এছাড়াও আপনি যখন কক্সবাজার দীর্ঘ যাত্রায় যাবেন ভাবছেন। তখন অবশ্যই আপনাকে হোটেল ভাড়া নিতে হবে।

কক্সবাজার

কক্সবাজার হোটেল ভাড়া নেওয়ার সময় ভোটার আইডি কার্ড আমাদের সব সময় কাছে রাখতে হবে। আবার অনেক ক্ষেত্রে দেখা যায় আমারা নতুন যারা  কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা ২০২৪ সম্পর্কে জানতে চাই। কারণ তাদের কক্সবাজার হোটেল ভাড়া 2024 পেতে অনেক সময় লেগে যায়। তাই অনলাইন থেকে কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা ২০২৪ বের করে তাদের নির্দিষ্ট সময়ে হোটেল ভাড়া করে নিতে চান।

আর তাই অনলাইনে কক্সবাজার হোটেল ভাড়া 2024 ও কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা ২০২৪ সম্পর্কে জানা থাকে। তাহলে খুব সহজে আমরা অনলাইন থেকে কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা ২০২৪ জেনে কক্সবাজার হোটেল ভাড়া নিতে পারব।

আপনি যদি আমাদের আজকের আর্টিকেলটি সম্পন্ন মনোযোগ সহকারে পড়েন। তাহলে আপনি খুব সহজে কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা ২০২৪ জেনে কক্সবাজার হোটেল ভাড়া নিতে পারবেন।

নিচে আপনাদের সুবিধার্থে কক্সবাজার হোটেল ভাড়া 2024 সম্পর্কে জানানো হলো। শেষ পর্যন্ত আমাদের সাথে থেকে আর্টিকেলটি কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা ২০২৪ মনোযোগ সহকারে পড়বেন।

কক্সবাজার হোটেল ভাড়া 2024

কক্সবাজার বাংলাদেশের চট্টগ্রাম বিভাগে অবস্থিত। বিশাল সমুদ্র সৈকত নিয়ে কক্সবাজার অবস্থিত। বিশ্বের বিভিন্ন দেশের মানুষ এই কক্সবাজারে দেখা যায়। কিন্তু কোথাও বেড়াতে গেলে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল কক্সবাজার হোটেল বুক করা। এমতাবস্থায়, যারা কক্সবাজার ভ্রমণ করতে চান তাদের অবশ্যই এই পোস্ট থেকে কক্সবাজার হোটেল ভাড়া 2024 জানতে হবে।

কারণ আজকের আর্টিকেলটি আপনাকে অনেক গুরুত্বপূর্ণ তথ্য জানতে সাহায্য করবে। কক্সবাজারে আপনি শত শত হোটেল পাবেন। যেখানে প্রতিটি হোটেলের আলাদা রেট রয়েছে। সেখানে আপনি 1000 টাকা থেকে শুরু করে প্রায় 1 লক্ষ টাকা পর্যন্ত একটি হোটেল ভাড়া নিতে পারেন।

তাই অনেকেই কক্সবাজারে গিয়ে হোটেল ভাড়া নিয়ে ব্যাপক সমস্যার সম্মুখীন হন। অনেকেই আছেন যারা বিভিন্ন হোটেলে পৌঁছে নির্ধারিত মূল্যের চেয়ে বেশি টাকা চান। আপনি যদি এই পোস্টটি সম্পূর্ণ করে থাকেন তবে আপনি হোটেল সম্পর্কিত সমস্ত ভাড়া জানতে পারবেন।

কক্সবাজার সকল হোটেলের মোবাইল নাম্বার 2024

আজ আমি এই আর্টিকেলে কক্সবাজার হোটেল ভাড়া 2023 ও কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা ২০২৪ প্রকাশ করব। আশা করি আপনারা উপকৃত হবেন। বাংলাদেশের সেরা পর্যটন এলাকার মধ্যে একটি হচ্ছে কক্সবাজার। কক্সবাজারে প্রতিবছর হাজার হাজার ভ্রমণ পিপাসু মানুষ ভ্রমণের জন্য যাই। এদের সবচাইতে যে সমস্যাটা বেশি হয় সেটা হচ্ছে হোটেলের রুম বুকিং দেওয়ার ব্যাপারে। 

বেশিরভাগ পর্যটকের কাছে সঠিক ইনফরমেশন না থাকার কারণে বিভিন্ন ধরনের বিভ্রান্তিতে এবং দালালদের হাতে পড়েন। পয়সা খরচ করেও নিজের মন মত একটি হোটেল রুম পান না। তাই আজ আমি কক্সবাজার হোটেল ভাড়া 2023 ও কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা ২০২৪ আমার এই আর্টিকেলের প্রকাশ করব। এর আগে চলুন জেনে নেয়া যাক, কক্সবাজার সকল হোটেলের মোবাইল নাম্বার সম্পর্কে।

যাতে করে আপনারা খুব সহজেই কক্সবাজার সকল হোটেলের মোবাইল নাম্বার এই আর্টিকেল কক্সবাজার হোটেল ভাড়া 2024 ও কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা ২০২৪ থেকে সংগ্রহ করে আগে থেকেই বুকিং দিতে পারেন। চলুন তাহলে শুরু করা যাক কক্সবাজার সকল হোটেলের মোবাইল নাম্বার এ বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হলো।

  • হোটেল বিচ ওয়ে, মোবাইল নম্বরঃ ০১৭৭৭৯০৯৫৯৫ 
  • দি কক্স বিচ রিসোর্ট, মোবাইল নম্বরঃ ০১৭১৫৭৭১৫১৫ 
  • হোটেল সি আলিফ, মোবাইল নম্বরঃ ০১৭১৫-৭৫৫১১২ 
  • হোটেল সি ওশানিয়া, মোবাইল নম্বরঃ ০৩৪১৫১৬৫৫ 
  • রিসোর্ট বিচ ভিউ, মোবাইল নম্বরঃ ০১৭০৯-৯৫৬৫২২ 
  • হোটেল সি গাল, মোবাইল নম্বরঃ ০১৭৬৬৬৬৬৫৩০(হট লাইন) ০১৭৬৬৬৬৬৫৩১-৩৪
  • হোটেল ওসান প্যারাডাইস, মোবাইল নম্বরঃ ০৯৬১৯৬৭৫৬৭৫, ০১৯৩৮৮৪৬৭৭৫ 
  • নিসর্গ হোটেল এন্ড রিসোর্ট লিমিটেড, মোবাইল নম্বরঃ ০১৭৭১৫৬৬৬৭৩ 
  • হোটেল সি কক্স, মোবাইল নম্বরঃ ০১৬১৬-২০০৫০০ 
  • প্রাসাদ প্যারাডাইস হোটেল এন্ড রিসোর্ট মোবাইল নম্বরঃ ০১৫৫৬-৩৪৭৭১১
  • এক্সুটিকা সাম্পান হোটেল এন্ড রিসোর্ট, মোবাইল নম্বরঃ ০১৮৭৬০০০০১১ 
  • হোটেল কল্লোল, মোবাইল নম্বরঃ ০১৮৮৬-৭৭৭৭১১ 
  • হোটেল মিডিয়া ইন্টারন্যাশনাল লিমিটেড, মোবাইল নম্বরঃ ০১৭০৭০৭৪৪৭১
  • সি পার্ল বিচ রিসোর্ট এন্ড স্পা, মোবাইল নম্বরঃ ০৩৪১৫২৬৬৬-৮০, ০২-৯১৪০৪৫৩-৪ 
  • সাইমন বিচ রিসোর্ট, মোবাইল নম্বরঃ ০১৪০১৭৭৭৮৮৮ 
  • লং বিচ হোটেল, মোবাইল নম্বরঃ ০১৭৫৫৬৬০০৫১ 
  • হোটেল দা কক্স টুডে মোবাইল নম্বরঃ ০১৭৫৫-৫৯৮৪৪৯  
  • হোটেল শৈবাল, মোবাইল নম্বরঃ ০১৯৯১১৩৯০২০
  • প্রাইম পার্ক হোটেল, মোবাইল নম্বরঃ ০১৭৭৫৬০৯৯১৫ 
  • বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ, মোবাইল নম্বরঃ ০১৭৭৭-৭৪৪০৩৪
  •  নীলিমা রিসোর্ট হোটেল, মোবাইল নম্বরঃ ০১৭৩২০৭৫৭৫০
  • হোটেল নিরিবিলি, মোবাইল নম্বরঃ ০৩৪১-৬৪৩২৪ 
  • হোটেল সি ক্রাউন, মোবাইল নম্বরঃ ০৩৪১-৬৪৭৯৫ 
  • হোটেল উপল, মোবাইল নম্বরঃ ০৩৪১-৬৪২৫৮ 
  • মোটেল লাবনী, মোবাইল নম্বরঃ ০১৩১২৮৮৪৪২০ 
  • মোটেল প্রবাল, মোবাইল নম্বরঃ ০৩৪১-৬২১১ 
  • ইনানী রয়েল রিসোর্ট, মোবাইল নম্বরঃ ০১৯৫২-২২৭৭৪০
  • হোটেল সি ওয়ার্ল্ড, মোবাইল নম্বরঃ ০৩৪১-৫১৬২৫ 
  • হিল টাওয়ার হোটেল এন্ড রিসোর্ট, মোবাইল নম্বরঃ ০১৩২২৮৮৯৮৯৫ 

উপরোক্ত আলোচনায় আজকের পোস্টে আমি কক্সবাজার সকল হোটেলের মোবাইল নাম্বার আমাকে জানালাম। আশা করি তথ্যগুলো আপনাদের উপকারে আসবে।

৫০০ টাকায় কক্সবাজার হোটেল - ১০০০ টাকায় কক্সবাজার হোটেল ভাড়া ও ঠিকানা

আপনি কি জানেন কক্সবাজারের হোটেল ৫০০ টাকায় পাওয়া যায়? এই প্রশ্নটি অনেকের মনে আসতে পারে, আজ আমি এই প্রশ্নের উত্তর নিয়ে আলোচনা করব। যে সকল বন্ধুদের কক্সবাজার হোটেলের প্রশ্ন ৫০০ টাকায়, আশা করি উপকৃত হবেন। জি কক্সবাজারে একটি হোটেল পাওয়া যাচ্ছে ৫০০ টাকায় এবং আপনি যদি চারজন থাকেন, যদি ৫০০ টাকা শেয়ার করেন, তাহলে জনপ্রতি ১২৫ টাকা। মানে এক রুমে চারজন থাকলে ভাড়া ৫০০ টাকা, রুমের ধারণক্ষমতাও চার জনের।

কক্সবাজার হোটেল ভাড়া 2023
কক্সবাজার হোটেলের ছবিঃ ১
কক্সবাজার হোটেল ভাড়া 2023
কক্সবাজার হোটেলের ছবিঃ ২
কক্সবাজার হোটেল ভাড়া 2023
কক্সবাজার হোটেলের ছবিঃ ৩

রুমটি নন এসি, রুমে অ্যাটাচড বাথরুম, এলইডি টেলিভিশন এবং দুই দুই দুই চার ঘুমাতে পারে এমন দুটি বিছানা, ঘরে একটি ফ্যান আছে এবং ঘরটি খুবই পরিষ্কার পরিচ্ছন্ন। চলুন আপনাদের কাছে হোটেলের নাম ও হোটেলের নম্বর জানাই, হোটেলটির নাম হোটেল আল সাফা, মোবাইল নম্বর-01740705202, তাহলে বন্ধুরা 500 টাকায় কক্সবাজার হোটেল সম্পর্কে আপনার কাঙ্খিত প্রশ্নের উত্তর নিশ্চয়ই পেয়ে গেছেন। .

এই কক্সবাজারে সারা বছরই পর্যটকদের ভিড় থাকে। তবে কক্সবাজার ভ্রমণের উপযুক্ত সময় হল বছরের শুরুর দিকে। অর্থাৎ এই সময়ে আবহাওয়া খুবই শীতল এবং মনোরম থাকে যা একজন ভ্রমণকারীর জন্য খুবই আরামদায়ক। অনেকেই এই ভ্রমণকে আরামদায়ক করতে হোটেল ভাড়ায় অনেক সঞ্চয় করতে চান।

তবে আপনি চাইলে কক্সবাজারে 1000 টাকায় হোটেল ভাড়া নিতে পারেন। কিন্তু এই 1000 টাকার হোটেল হবে খুবই নিম্নমানের। তাই এই হোটেলগুলিতে তালিকা খুঁজে পাওয়া খুব কঠিন। কিন্তু আপনি এই হোটেলগুলির খুব কম তালিকা পাবেন। কিন্তু অনেক খোঁজাখুঁজির পর আপনি এই 1000 টাকার হোটেল পেতে পারেন।

কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা ২০২৪

প্রিয় পাঠক বন্ধুরা, আজকের পোস্টে আমি আপনাদের সাথে কক্সবাজার হোটেল ভাড়া 2024 ও কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা ২০২৪ সম্পর্কে বিস্তারিত জানাতে চলিছি। আমি নিচে আপনাদের সুবিধার্থে কক্সবাজারে অবস্থিত সমস্ত হোটেল ভাড়ার তালিকা উল্লেখ করতে যাচ্ছি। এখান থেকে বিভিন্ন হোটেলের নামও জানতে পারবেন। আপনিও জানতে পারবেন এই হোটেলগুলোর ভাড়া কত। সবচেয়ে গুরুত্বপূর্ণ সংখ্যাটি এখানে উল্লেখ করা হয়েছে। আপনি নম্বরে যোগাযোগ করে হোটেল বুক করতে পারেন। তাই নিচে কক্সবাজারের কিছু হোটেল ভাড়ার তালিকা দেওয়া হল।

লং বিচ হোটেল

ঠিকানা: 14 কলাতলী, হোটেল-মোটেল জোন

যোগাযোগের নম্বর: +88 0341 51843-6

মহাসাগরের স্বর্গ

ঠিকানা: 28 – 29, হোটেল মোটেল জোন, কলাতলী

যোগাযোগের নম্বর: +88 09619 675 675

সিগাল হোটেল

ঠিকানা: হোটেল মোটেল জোন, সমুদ্র সৈকত

যোগাযোগের নম্বর: +88 0341 62480-90

এক্সোটিকা সাম্পান

ঠিকানা: মেরিন ড্রাইভ পয়েন্ট

যোগাযোগের নম্বর: +880 1876 000022

সি কক্স রিসোর্ট

ঠিকানা: New Beach Rd

যোগাযোগের নম্বর: +880 1815 014840

হোটেল কল্লোল

ঠিকানা: হোটেল মোটেল জোন, কল্লোল পয়েন্ট

যোগাযোগের নম্বর: +880 341 64748

রয়্যাল টিউলিপ হোটেল

ঠিকানাঃ জালিয়াপালং, ইনানী, উখিয়া

যোগাযোগের নম্বর: +880 34152666-80

ইকরা বিচ হোটেল

ঠিকানাঃ মেইন রোড, কলাতলী

যোগাযোগের নম্বর: +880 1751 552517

সাইমন বিচ রিসোর্ট

ঠিকানাঃ মেরিন ড্রাইভ রোড, কলাতলী

যোগাযোগের নম্বর: +880 9610 777 888

হোটেল কোস্টাল পিস

ঠিকানা: বাড়ি-৬, ব্লক-বি, কলাতলী রোড

যোগাযোগের নম্বর: +880 1755 521797

কক্স টুডে

ঠিকানা: প্লট-৭, রোড-০২, হোটেল মোটেল জোন, কলাতলী

যোগাযোগের নম্বর: +880 1755 598449

হোটেল নিশোরগো

ঠিকানা: প্লট নং 492 মেরিন ড্রাইভ রোড

যোগাযোগের নম্বর: +880 1851 703701

ডিভাইন ইকো রিসোর্ট

ঠিকানা: কোলাতলী সার্কেলের কাছে, ডিভাইন সানসেট বিচ

যোগাযোগের নম্বর: +880 1972 090 950

হেরিটেজ হোটেল

ঠিকানা: 173-1, বাইপাস রোড, কলাতলী সার্কেল

যোগাযোগের নম্বর: +880 341 52611

হোটেল সি ক্রাউন

ঠিকানা: মেরিন ড্রাইভ, কলাতলী নতুন সমুদ্র সৈকত

যোগাযোগের নম্বর: +880 1833 331703

স্বল্প অর্থাৎ কম খরচে কক্সবাজার হোটেল এর তালিকা 2024

শ্রদ্ধেয় দর্শক মন্ডলী, আজকের পোস্টে আমি আপনাদের সাথে কক্সবাজার হোটেল ভাড়া 2024 ও কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা ২০২৪ এই পর্বে কম খরচে কক্সবাজার হোটেল এর তালিকা বিস্তারিত জানাতে চলিছি। আমি নিচে আপনাদের সুবিধার্থে কক্সবাজারে অবস্থিত সমস্ত কম খরচে কক্সবাজার হোটেল এর তালিকা উল্লেখ করতে যাচ্ছি। 

  • Ocean Paradise
  • কলাতলীতে হোটেল
  • ইনানী রয়েল রিসোর্ট
  • উর্মি গেস্ট হাউজ।
  • সী হিল গেস্ট হাউজ।
  • সী আরাফাত রিসোর্ট।
  • ব্লু ওসেন।
  • ডায়মন্ড প্যালেস গেস্ট হাউস।
  • সী হ্যাভেন গেস্ট হাউজ
  • হোটেল সী আলিফ।
  • লং বিচ হোটেল
  • সায়মন বিচ

কক্সবাজার হোটেলের কাছে সমুদ্র সৈকত

আজ আমি কক্সবাজার হোটেলের কাছাকাছি সমুদ্র সৈকত সম্পর্কে বিস্তারিত জানাবো। যারা কক্সবাজার যাবেন এবং সমুদ্র সৈকতের কাছাকাছি হোটেলে থাকবেন তাদের জন্য কিছু হোটেলের কথা উল্লেখ করেছি। আপনি চাইলে এই হোটেলগুলোতে থাকতে পারেন, এই হোটেলগুলো মানসম্পন্ন এবং সম্পূর্ণ নিরাপত্তার হোটেল। কক্সবাজার হোটেলের কাছাকাছি কয়েকটি সমুদ্র সৈকত হোটেলের নাম জানানো হলো।
  • হোটেল দা কক্স আজ।
  • কক্স ইন.
  • ডিভাইন ইকো রিসোর্ট।
  • বাস্তি বে রিসোর্ট
  • সি গাল হোটেল।
  • ওয়েস্টার্ন হেরিটেজ।
  • হোটেল মানের বাড়ি।

সর্বশেষ কথাঃ কক্সবাজার হোটেল ভাড়া 2024 - কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা ২০২৪

প্রিয় পাঠক আশা করছি আমাদের আজকের আর্টিকেল কক্সবাজার হোটেল ভাড়া 2024 পড়ে আপনি কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা ২০২৪ সম্পর্কে অনেক কিছু জানতে পেরেছেন। উক্ত আর্টিকেলটিতে কক্সবাজার হোটেল ভাড়া 2023 ও কক্সবাজার হোটেল ভাড়ার তালিকা ২০২৪ কে ঘিরে প্রত্যেকটি তথ্য তুলে ধরার চেষ্টা করেছি।

আমার এই আর্টিকেলটি পড়ে যদি আপনাদের উপকার হয় তাহলেই কেবল আমাদের কষ্ট সার্থক হবে। এই ধরনের আরও তথ্য বহুল আর্টিকেল পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন। তাহলে আজ এ পর্যন্তই। সবাই ভাল থাকবেন। আল্লাহ হাফেজ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন