কক্সবাজার টু ঢাকা বিমান ভাড়া ২০২৪

কক্সবাজার টু ঢাকা বিমান ভাড়া ২০২৪ - প্রিয় ভিউয়ার্স, আসসালামু আলাইকুম। আজকের পোস্টে আমি আপনাদের জন্য কক্সবাজার টু ঢাকা বিমান ভাড়া ২০২৪ ও কক্সবাজার বিমানের ভাড়া ও সময়সূচী ২০২৪ নিয়ে সাজিয়েছি। আমাদের দৈনন্দিন জীবনে বিভিন্ন কাজের মধ্যে সাবধানতা অবলম্বন করতে গিয়েও অসাবধানতায় পড়ে বিভিন্ন ক্ষতিতে সাব্যস্ত হই। বর্তমানে বাংলাদেশ এয়ারলাইন্স কক্সবাজার টু ঢাকা বিমান ভাড়া ২০২৪ ও কক্সবাজার বিমানের ভাড়া ও সময়সূচী ২০২৪ সেবায় নিয়োজিত রেখেছেন। যেগুলো আমাদের জন্য বাংলাদেশের বর্তমান সরকার কক্সবাজার টু ঢাকা বিমান ভাড়া ২০২৪ ভ্রমণের সুবিধায় রেখেছেন। যা আমাদের সকলের জানা উচিত। তাহলে চলুন আর দেরি না করে কক্সবাজার টু ঢাকা বিমান ভাড়া ২০২৪ ও কক্সবাজার বিমানের ভাড়া ও সময়সূচী ২০২৪ এ বিষয়ে বিস্তারিতভাবে জেনে নিন।

কক্সবাজার টু ঢাকা বিমান ভাড়া ২০২৪

একজন নাগরিক হিসেবে বাংলাদেশ সরকারের কর্তৃক হতে আমাদের জন্য কক্সবাজার টু ঢাকা বিমান সেবা নির্ধারিত রয়েছে। যেগুলো একজন নাগরিকের প্রাপ্য অধিকার। আমাদের মধ্যে অনেকেই আছেন। যারা কক্সবাজার টু ঢাকা বিমান ভাড়া ২০২৪ ও কক্সবাজার বিমানের ভাড়া ও সময়সূচী ২০২৪ এ সকল বিষয়ে অবগত নন। তাদের জন্য আমাদের আজকের আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। তাহলে চলুন আজকের আর্টিকেলটি পড়ে কক্সবাজার টু ঢাকা বিমান ভাড়া ২০২৪ ও কক্সবাজার বিমানের ভাড়া ও সময়সূচী ২০২৪ এ বিষয়ে বিস্তারিত জেনে নেই।

কক্সবাজার টু ঢাকা বিমান ভাড়া ২০২৪ ভূমিকাঃ

বাংলাদেশ একটি ইসলামিক রাষ্ট্র। বাংলাদেশের নাগরিক বাংলা ভাষায় কথা বলে। বাংলাদেশের রাষ্ট্রের নাগরিক আমরা। বাংলাদেশের নাগরিক হিসেবে আমাদের কিছু প্রাপ্য অধিকার রয়েছে সরকার কর্তৃপক্ষ হতে। একজন নাগরিক যেমন প্রতি বছরে সরকারকে কর প্রদান করে তাদের সেবা ঠিক রাখার জন্য। এবং বাংলাদেশ সরকার কর্তৃপক্ষ হতে নাগরিকের জন্য কক্সবাজার টু ঢাকা বিমান ভাড়া ২০২৪ বিশেষ কিছু সেবা নিজেদের রেখেছে।

 আপনার জন্য আরও কিছু জনপ্রিয় পোস্ট

আমরা পরিবার নিয়ে বসবাস করি। একটি পরিবারে কখন সহপরিবারে ঢাকা টু কক্সবাজার ভ্রমণ করতে হয়। একমাত্র আল্লাহ ভালো জানেন। তিনি অশেষ রহমতের মালিক। তিনি চাইলে সব করতে পারেন। তিনি সর্ব বিশ্বের সৃষ্টিকর্তা। তিনি এক অদ্বিতীয়। তার কোন শরীক নেই। প্রত্যেকটা মানুষের পরিবারের জন্য কাজ করে থাকে। আর এ কাজ করার ফাঁকে কখন কক্সবাজার টু ঢাকা বিমানে ভ্রমণের প্ল্যান করতে চায় আগে থেকে নির্ধারণ করে থাকে।

বর্তমানে বাংলাদেশ সরকার কর্তৃপক্ষ হতে কক্সবাজার টু ঢাকা বিমানে ভ্রমণের সুবিধা রয়েছে। কক্সবাজার টু ঢাকা বিমান ভাড়া ২০২৪ ও কক্সবাজার বিমানের ভাড়া ও সময়সূচী ২০২৪  সম্পর্কে জানি। তাহলে বাংলাদেশ সরকার কর্তৃপক্ষ হতে বাংলাদেশের এয়ারলাইন্সে বিশেষ কিছু সেবা নিয়জিত রেখেছেন। আপনি যদি  কক্সবাজার টু ঢাকা বিমান ভাড়া ২০২৪ ও কক্সবাজার বিমানের ভাড়া ও সময়সূচী ২০২৪ সম্পর্কে জানেন। তাহলে যেকোনো মুহূর্তে ফ্যামিলিসহ কক্সবাজার টু ঢাকা ভ্রমণের জন্য প্লানিং করতে পারবেন।

তাহলে চলুন আমরা দেখে আসি বাংলাদেশ সরকার কর্তৃপক্ষ হতে আমাদের জন্য কক্সবাজার টু ঢাকা বিমান ভাড়া ২০২৪ ও কক্সবাজার বিমানের ভাড়া ও সময়সূচী ২০২৪ সম্পর্কে বিশেষ কি সুবিধা রেখেছে।

বর্তমান বাংলাদেশে অনলাইন টিকেট বুকিং ২০২৪ - কক্সবাজার বিমানের ভাড়া ও সময়সূচী ২০২৪

আমরা অনেকেই আকাশপথে ভ্রমণ করতে ভালোবাসি। এখন আপনি যদি আকাশপথে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় স্থান কক্সবাজার যেতে চান, তাহলে আপনাকে কক্সবাজার বিমান ভাড়া এবং সময়সূচী ২০২৪ সম্পর্কে জানতে হবে। এ ছাড়া, যেহেতু আজকাল সব কাজ অনলাইনে করা যায়, এছাড়াও অনলাইন টিকিট বুকিং ২০২৪ সম্পর্কে ধারণা পান।

আগে কক্সবাজার যেতে হলে বিভিন্ন ধরনের বাসে যেতে হতো, এ ছাড়া কোনো বিকল্প ছিল না। কিন্তু আজকাল কক্সবাজারে যাওয়ার অনেক উপায় আছে। বর্তমানে এয়ারলাইন্সটি ঢাকা থেকে কক্সবাজার পর্যন্ত চারটি ফ্লাইট পরিচালনা করছে। এসব ফ্লাইটের মধ্যে রয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, এয়ার অ্যাস্ট্রা, নভোএয়ার এয়ারলাইন্স এবং ইউএস বাংলা এয়ারলাইন্স।

এয়ার অ্যাস্ট্রা এয়ারলাইন্স - ঢাকা থেকে কক্সবাজার বিমান ভাড়া ২০২৪

সর্বনিম্ন - ৪,৫০০ - ৬,০০০ টাকা

সর্বোচ্চ - ৬,০০০ - ১০,০০০ টাকা

অনলাইন টিকিট বুকিং - www.airastra.com

নভোএয়ার এয়ারলাইন্স - ঢাকা থেকে কক্সবাজার বিমান ভাড়া ২০২৪

স্পেশাল প্রমো - ৪,৫০০ - ৬,০০০ টাকা

ফ্লেক্সিবল - ৬,০০০ - ১০,০০০ টাকা

অনলাইন টিকিট বুকিং - www.flynovoair.com

ইউএস-বাংলা এয়ারলাইন্স - ঢাকা থেকে কক্সবাজার বিমান ভাড়া ২০২৪

সর্বনিম্ন - ৪,৪০০ - ৬,০০০ টাকা

সর্বোচ্চ - ৬,০০০ - ১০,০০০ টাকা

অনলাইন টিকিট বুকিং - www.usbair.com

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স - ঢাকা থেকে কক্সবাজার বিমান ভাড়া ২০২৪

সুপার সেভার - ৪,৪০০ - ৬,০০০ টাকা

বিজনেস ফ্লেক্সিবল - ৬,০০০ - ১০,০০০ টাকা

অনলাইন টিকিট বুকিং - www.biman-airline.com

রাজশাহী টু কক্সবাজার বিমান ভাড়া ২০২৪

কক্সবাজার বিমানের ভাড়া এবং সময়সূচী ২০২৪ নিয়ে আলোচনা করা হচ্ছে। প্রতি বছর রাজশাহী থেকে বহু মানুষ কক্সবাজারে বেড়াতে আসেন। আপনি যদি অল্প সময়ের মধ্যে যেতে চান তবে আপনাকে সাধারণত বিমানে যেতে হবে। যারা বিমানে যেতে চান। তারা সাধারণত রাজশাহী থেকে কক্সবাজার বিমান ভাড়া সম্পর্কে জানেন না। তাই আপনি যদি প্রথমবার রাজশাহী থেকে কক্সবাজার বিমানে যেতে চান। তাহলে রাজশাহী থেকে কক্সবাজার বিমানের ভাড়া জেনে নিন।

নভোএয়ার এয়ারলাইন্স এভরিওয়ান চলতি বছরের নভেম্বর থেকে রাজশাহী থেকে কক্সবাজার রুটে চলাচল করবে। রাজশাহী থেকে কক্সবাজার যেতে প্রায় ১ ঘন্টা ৩০ মিনিট সময় লাগবে। এই রুটটা একটু লম্বা হওয়ায় ভাড়া একটু বেশি হবে এটাই স্বাভাবিক। রাজশাহী থেকে কক্সবাজার যেতে একজনের সর্বনিম্ন ভাড়া ৫ হাজার ৯০০ টাকা।

তবে রাজশাহী থেকে কক্সবাজার যেতে সর্বোচ্চ ভাড়া এখনো ঠিক হয়নি। রাজশাহীর মানুষ সরাসরি কক্সবাজার যেতে চাইলে এ রুটে এখনো কোনো ফ্লাইট চালু হয়নি। তবে রাজশাহীবাসীর স্বার্থে চলতি বছরের নভেম্বর থেকে রাজশাহী থেকে কক্সবাজার রুটে বিমানের পরিচালনার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া ২০২৪

ঢাকা থেকে কক্সবাজার যেতে চাইলে বাস বা ট্রেনে সহজেই যেতে পারেন। কিন্তু বিমানে ভ্রমণের মজাই আলাদা এবং সময় লাগে খুব কম। তাই বিমান টিকিট কেনার আগে ঢাকা থেকে কক্সবাজার বিমান ভাড়া সম্পর্কে ধারণা থাকা উচিত। ঢাকা থেকে চারটি বাংলাদেশি ফ্লাইট সরাসরি কক্সবাজার যায়।

কক্সবাজার টু ঢাকা বিমান ভাড়া ২০২৩
কক্সবাজার টু ঢাকা বিমান ছবিঃ ০১
কক্সবাজার টু ঢাকা বিমান ভাড়া ২০২৩

কক্সবাজার টু ঢাকা বিমান ছবিঃ ০২

কক্সবাজার টু ঢাকা বিমান ভাড়া ২০২৩

কক্সবাজার টু ঢাকা বিমান ছবিঃ ০৩

ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া ২০২৪

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স - সর্বনিম্ন ভাড়া 3,500 টাকা - সর্বোচ্চ ভাড়া 11,000 টাকা

এয়ার অ্যাস্ট্রা এয়ারলাইন্স - সর্বনিম্ন ভাড়া 4,500 টাকা - সর্বোচ্চ ভাড়া 10,000 টাকা

নভোএয়ার এয়ারলাইন্স - সর্বনিম্ন ভাড়া 3,900 টাকা - সর্বোচ্চ ভাড়া 10,000 টাকা

ইউএস বাংলা এয়ারলাইন্স - সর্বনিম্ন ভাড়া 4,500 টাকা - সর্বোচ্চ ভাড়া 11,000 টাকা

কক্সবাজার টু ঢাকা বিমান ভাড়া ২০২৪

আমরা ইতিমধ্যে ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া ২০২৪ সম্পর্কে আলোচনা করেছি। তবে যারা সরাসরি ঢাকা টু কক্সবাজার বিমানে যেতে চান। তাদের জন্য আমি ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া ২০২৪ সম্পর্কে জানাবো। যেহেতু বিমানে যেতে খুব কম সময় লাগে তাই আসুন ঢাকা টু কক্সবাজার বিমান ভাড়া ২০২৪ সম্পর্কে জেনে নেই।

দেশের সকল যানবাহন ও সকল পণ্যের দাম ধীরে ধীরে বৃদ্ধি পাওয়ায় ২০২৪ সালে ঢাকা থেকে কক্সবাজারের বিমান ভাড়া আগের তুলনায় কিছুটা বেড়েছে। ঢাকা থেকে কক্সবাজার বিমান ভাড়া ২০২৪ সালে জন প্রতি প্রায় ১২০০০ টাকা।

কক্সবাজার টু যশোর বিমান ভাড়া ২০২৪ - কক্সবাজার টু যশোর বিমান ভাড়া ২০২৪

আমি ইতিমধ্যে কক্সবাজার বিমানের সময়সূচী এবং ভাড়া ২০২৪ সম্পর্কে কিছু তথ্য জেনেছি। এখন আপনাদের মধ্যে কেউ যদি কক্সবাজার থেকে যশোর বিমানে যেতে চান, তাহলে সবার আগে আপনাকে কক্সবাজার টু যশোর বিমান ভাড়া সম্পর্কে জানতে হবে। যশোর থেকে কক্সবাজার এবং কক্সবাজার থেকে যশোর পর্যন্ত বেশ কয়েকটি ফ্লাইট চলাচল করে।

শনিবার -- ইউএস-বাংলা এয়ারলাইন্স -- ১টি ফ্লাইট

সোমবার -- ইউএস-বাংলা এয়ারলাইন্স -- ১টি ফ্লাইট

বুধবার -- ইউএস-বাংলা এয়ারলাইন্স -- ১টি ফ্লাইট

শুক্রবার -- ইউএস-বাংলা এয়ারলাইন্স -- ১টি ফ্লাইট

প্রতি শনি, সোম, বুধ ও শুক্রবার একটি করে ফ্লাইট যশোর থেকে কক্সবাজারের উদ্দেশ্যে ছেড়ে যায় দুপুর ১টা ৪৫ মিনিটে। অপরদিকে, কক্সবাজার থেকে যশোরের উদ্দেশ্যে বিকাল ৩টা ২৫ মিনিটে ফ্লাইট ছাড়ে। আপনি যদি ইউএস-বাংলা এয়ারলাইন্সে ভ্রমণ করতে চান, তাহলে আপনি 6,500 টাকা থেকে 7,000 টাকা পর্যন্ত বিমানের টিকিট করতে পারবেন।

সৈয়দপুর থেকে কক্সবাজার বিমান ভাড়া ২০২৪ - সৈয়দপুর টু কক্সবাজার বিমান ভাড়া ২০২৪

আমরা ইতিমধ্যে কক্সবাজার বিমানের ভাড়া এবং ২০২৪ এর সময়সূচী সম্পর্কে আলোচনা করেছি। তবে যারা সরাসরি সৈয়দপুর থেকে কক্সবাজার যেতে চান। তাদের জন্য আমি সৈয়দপুর থেকে কক্সবাজার বিমান ভাড়া সম্পর্কে জানাবো। যেহেতু বিমানে যেতে খুব কম সময় লাগে তাই আসুন সৈয়দপুর থেকে কক্সবাজার বিমান ভাড়া সম্পর্কে জেনে নেই।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সৈয়দপুর থেকে কক্সবাজার সরাসরি বিমান পরিচালনা করে। আপনি সৈয়দপুর থেকে সপ্তাহে দুই দিন কক্সবাজার বিমানে যেতে চান। শনিবার বাংলাদেশ বিমানের সৈয়দপুর থেকে কক্সবাজার সরাসরি বিমান রয়েছে এবং বৃহস্পতিবার বিমান বাংলাদেশের কক্সবাজার থেকে সৈয়দপুর সরাসরি ফ্লাইট রয়েছে।

বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট প্রতি বৃহস্পতিবার সকাল ৯টা ২০ মিনিটে শরীয়তপুর থেকে কক্সবাজারের উদ্দেশ্যে ছেড়ে যায় এবং প্রতি শনিবার দুপুর ১টা ২৫ মিনিটে একটি বিমান কক্সবাজার থেকে শরীয়তপুরের উদ্দেশ্যে ছেড়ে যায়। ঢাকা থেকে সৈয়দপুর থেকে কক্সবাজার এয়ারলাইন্সের বিমান ভাড়া ৬ হাজার থেকে ৭ হাজার টাকা।

সর্বশেষ কথাঃ কক্সবাজার টু ঢাকা বিমান ভাড়া ২০২৪

প্রিয় পাঠক বন্ধুরা, আশা করছি আমাদের আজকের আর্টিকেল কক্সবাজার টু ঢাকা বিমান ভাড়া ২০২৪ ও কক্সবাজার বিমানের ভাড়া ও সময়সূচী ২০২৪ সম্পর্কে অনেক কিছু জানতে পেরেছেন। উক্ত আর্টিকেলটিতে কক্সবাজার টু ঢাকা বিমান ভাড়া ২০২৪ ও কক্সবাজার বিমানের ভাড়া ও সময়সূচী ২০২৪ কে ঘিরে প্রত্যেকটি তথ্য তুলে ধরার চেষ্টা করেছি।

আমার এই আর্টিকেলটি পড়ে যদি আপনাদের উপকার হয় তাহলেই কেবল আমাদের কষ্ট সার্থক হবে। এই ধরনের আরও তথ্য বহুল আর্টিকেল পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন। তাহলে আজ এ পর্যন্তই। সবাই ভাল থাকবেন। আল্লাহ হাফেজ।

Next Post Previous Post