বাংলাদেশের ডিবি প্রধান হারুন অর রশিদ মোবাইল নাম্বার ২০২৪

প্রিয় পাঠক এই পোস্টে আমরা আলোচনা করব বাংলাদেশের ডিবি প্রধান হারুন অর রশিদ মোবাইল নাম্বার ২০২৪ সেই সম্পর্কে। অনেকেই আছেন বিভিন্ন কারণে বাংলাদেশের ডিবি প্রধান হারুন অর রশিদ মোবাইল নাম্বার ২০২৪ দরকার হয়ে থাকে। কিন্তু বাংলাদেশের ডিবি প্রধান হারুন অর রশিদ মোবাইল নাম্বার ২০২৪ কোথায় পাওয়া যাবে সেটি সম্পর্কে পুরোপুরি অবগত নন। তাদের সুবিধার্থে আলোচনা করব। এছাড়াও এই পোস্টে আরো আলোচনা করবো ডিবি পুলিশ প্রধান, বাংলাদেশের ডিবি প্রধান হারুন অর রশিদ মোবাইল নাম্বার ২০২৪, এসপি হারুন অর রশিদ এর জীবনী ২০২৪, ডিবির প্রধান কার্যালয় ২০২৪, ডিবি পুলিশ ফোন নাম্বার ঢাকা ২০২৪, ডিবি প্রধান হারুন অর রশিদ এর বাড়ি কোথায় ২০২৪ সম্পর্কে।
বাংলাদেশের ডিবি প্রধান হারুন অর রশিদ মোবাইল নাম্বার ২০২৪

তাহলে চলুন আর দেরি না করে জেনে নিন, ডিবি পুলিশ প্রধান, বাংলাদেশের ডিবি প্রধান হারুন অর রশিদ মোবাইল নাম্বার ২০২৪, এসপি হারুন অর রশিদ এর জীবনী ২০২৪, ডিবির প্রধান কার্যালয় ২০২৪, ডিবি পুলিশ ফোন নাম্বার ঢাকা ২০২৪, ডিবি প্রধান হারুন অর রশিদ এর বাড়ি কোথায় ২০২৪ ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে।

পেজের সূচিপত্রঃ বাংলাদেশের ডিবি প্রধান হারুন অর রশিদ মোবাইল নাম্বার ২০২৪

বাংলাদেশের ডিবি পুলিশ প্রধান ২০২৪

আমরা এখনই জেনে নেব বাংলাদেশের ডিবি পুলিশ প্রধান ২০২৪ সেই সম্পর্কে। বাংলাদেশের ডিবি পুলিশ প্রধান ২০২৪ কে আমরা ইংরেজিতে DB Police Chief বলে অভিহিত করি। বাংলাদেশের প্রধান মন্ত্রি শেখ হাসিনা আমাদের দৈনন্দিন জীবনের নিরাপত্তা জন্য বাংলাদেশে পুলিশ নিয়োগ দিয়েছে। 

আরো বিস্তারিত ভাবে আমরা বলতে পারি, আমাদের প্রত্যেকের জীবনে কিছু না কিছু চাহিদা থাকে এসব চাহিদা পূরণ হলে ভালো কিন্তু পরিকল্পনা মত কাজ করার পরে যদি বিভিন্ন ধরনের সমস্যা যেমন কর্মক্ষেত্রে সমস্যা, সম্পর্কে অবনতি, অর্থনৈতিক সংকট, খারাপ স্বাস্থ্য, এমনকি ঘনিষ্ঠ কারো মৃত্যু ইত্যাদি কারণে বাংলাদেশে পুলিশ নিয়োগ দিয়েছে। 

বাংলাদেশে পুলিশ নিয়োগ দিয়েছে য়ার ফলে আমাদের জীবনে বিভিন্ন কাজের ক্ষেত্রে নিরাপত্তা পাওয়া যায়। আশা করি আপনারা বুঝতে পেরেছেন। একজন পুলিশ কর্মকর্তা এবং তিনি ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ ডিবির প্রধান। বাংলাদেশের ডিবি পুলিশ প্রধান ২০২৪ কে । 

তাই যারা জানেন তারা আজই নিতে পারেন এই পোস্টের মাধ্যমে। তাদের মধ্যে অনেকেই রয়েছেন বাংলাদেশের ডিবি পুলিশ প্রধান ২০২৪ হারুন অর রশিদ। তাই আশা করি আপনারা জানেন বাংলাদেশের ডিবি পুলিশ প্রধান ২০২৪কে এবং তার নাম কি।

এসপি হারুন অর রশিদ এর জীবনী ২০২৪

বর্তমানে ডিবির প্রধান হারুন অর রশিদ। অনেকেই তার জীবনী সম্পর্কে জানতে চান। তাই আজকের আর্টিকেলের এই অংশ থেকে জানাবো এসপি হারুন অর রশিদ এর জীবনী ২০২৪।

হারুন অর রশীদের জীবনী হারুন অর রশীদ কিশোরগঞ্জ জেলার মিঠামিন উপজেলার হোসেনপুর গ্রামে জন্মগ্রহণ করেন। আর তার বাবার নাম আব্দুল হাশেম ও মাতার নাম জহুরা খাতুন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগ থেকে অনার্স, এমএস, এলএলবি (জেএবি) সহ শিক্ষা সমাপ্ত করেন।

হারুন অর রশিদ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অনার্স ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জনের পর ২০তম বিসিএস থেকে ২০০১ সালের ৩১ মে পুলিশে এসপি হিসেবে যোগদান করেন। এরপর ধীরে ধীরে পদোন্নতি পেয়ে ২০১৪ সালের ২৪ আগস্ট তিনি গাজীপুরের পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পান।

তারপরে তিনি তার ভাল কাজের জন্য 2016 সালে বিপিএম পদক পান। এর আগে তিনি আরও দুইবার পিপিএম পদক জিতেছিলেন। 2022 সালের মে মাসে, তিনি ডিআইজি পদে পদোন্নতি পান। এবং 12 জুন, 2022 তারিখে, তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডিবি প্রধান হিসাবে নিযুক্ত হন এবং বর্তমানে কর্মরত আছেন।

ডিবি প্রধান হারুন অর রশিদ মোবাইল নাম্বার ২০২৪

অনেকেই ইন্টারনেটে খোঁজ নিয়ে ডিবি প্রধান হারুন অর রশিদ মোবাইল নাম্বার ২০২৪ খুঁজে পান না। কারণ অনেক সময় বিভিন্ন সমস্যা সমাধানের জন্য তাকে ফোন করার প্রয়োজন হলেও তার নম্বর সাধারণত কারো কাছে থাকে না। ইন্টারনেটে অনেক খোঁজাখুঁজি করেও ডিবি প্রধান হারুন অর রশিদ মোবাইল নাম্বার ২০২৪ পাওয়া যায়নি, তাই জানানো সম্ভব হয়নি।

আর ইন্টারনেটে একজন ডিবি প্রধান হারুন অর রশিদ মোবাইল নাম্বার ২০২৪ পাওয়া বা দেওয়া সম্ভব নয় কারণ ইন্টারনেটে যদি তার নম্বর দেওয়া হয় তাহলে মানুষ সারাদিন ওই নম্বরে কল করতে থাকবে এবং তার বিভিন্ন সমস্যা হবে।

তবে আপনি যদি তার সাথে যোগাযোগ করতে চান তবে তার নামে একটি ফেসবুক পেজ রয়েছে আপনি তার সাথে বার্তার মাধ্যমে যোগাযোগ করতে পারেন। আপনি এই লিঙ্কে ক্লিক করে তার ফেসবুক পেজে যেতে পারেন এবং সেখানে তাকে মেসেজ করতে পারেন।

ডিবির প্রধান কার্যালয় ২০২৪

অনেকেই ডিবির প্রধান কার্যালয়ের ঠিকানা জানতে চান। ডিএমপি মানে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। ডিবি অফিসের প্রধান ঠিকানা হল ৩৬ শহীদ ক্যাপ্টেন মুনসুর আলী সরণি, রমনা ঢাকা - ১২১৭ এটি ডিবি হেড অফিসের ঠিকানা এবং ডিসি এডিসির আরও অনেক বিভাগ যেমন লালবাগ বিভাগ, মতিঝিল বিভাগ, তেজগাঁও বিভাগ, মিরপুর বিভাগ, উত্তরা বিভাগ, গুলশান বিভাগ রয়েছে ইত্যাদি।

ডিবি পুলিশ ফোন নাম্বার ঢাকা ২০২৪

অনেকেই ইন্টারনেটে সার্চ করে ডিবি পুলিশ ফোন নাম্বার ঢাকা ২০২৪ খুঁজে পান। কিন্তু এই নম্বরগুলো সচরাচর পাওয়া যায় না।তাই আপনাদের সুবিধার্থে আজকের এই পোস্টে ডিবির অতিরিক্ত পুলিশ কমিশনারের নম্বর দেওয়া হলো।

অতিরিক্ত পুলিশ কমিশনার ডিবির মোবাইল নম্বর হল: 01320-037007 এছাড়াও আপনি তাদের সাথে ইমেল করে যোগাযোগ করতে পারেন তাদের ইমেল ঠিকানা হল addicomlog@dmp.gov.bd তাই আপনি চাইলে এই দুটি চ্যানেলের মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করতে পারেন।

ডিবি প্রধান হারুন অর রশিদ এর বাড়ি কোথায় ২০২৪

হারুন অর রশিদ বাংলাদেশের একজন পুলিশ কর্মকর্তা। এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডিবি গোয়েন্দা বিভাগের প্রধান মো. ডিবি প্রধান হারুন অর রশিদের বাড়ি কিশোরগঞ্জ জেলার মিঠামিন উপজেলার হোসেনপুর গ্রামে। সে মুসলিম পরিবারের সন্তান। আজকাল তিনি তার কাজের মাধ্যমে অনেক খ্যাতি অর্জন করেছেন এবং আজকাল তিনি মানুষের কাছে প্রিয় মুখ বা প্রিয় ব্যক্তি।

শেষ কথাঃ বাংলাদেশের ডিবি প্রধান হারুন অর রশিদ মোবাইল নাম্বার ২০২৪

আশা করি প্রিয় বন্ধুরা আজকের পোস্টটি পড়ে আপনারা বাংলাদেশের ডিবি প্রধান হারুন অর রশিদ মোবাইল নাম্বার ২০২৪ সম্পর্কে কিছুটা জানতে পেরেছেন। এ ছাড়া ডিবি পুলিশ প্রধান, এসপি হারুন অর রশিদ এর জীবনী ২০২৪, ডিবির প্রধান কার্যালয় ২০২৪, ডিবি পুলিশ ফোন নাম্বার ঢাকা ২০২৪, ডিবি প্রধান হারুন অর রশিদ এর বাড়ি কোথায় ২০২৪ জানতে পারবেন।

তবে তাদের সম্পর্কে জানার পরও যদি এ বিষয়ে কোনো প্রশ্ন থাকে তাহলে কমেন্ট করে জানাতে পারেন। এবং এই ধরনের আরও নতুন তথ্য পেতে আপনি নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন। ধন্যবাদ সবাইকে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url