OrdinaryITPostAd

টফি থেকে ইনকাম করার উপায় 2023 - কিভাবে টফি থেকে ইনকাম করবেন

টফি থেকে ইনকাম করার উপায় 2023 ও কিভাবে টফি থেকে ইনকাম করবেন - প্রিয় পাঠক, আজকের পোস্টে আমি আপনাদের সাথে টফি থেকে ইনকাম করার উপায় 2023 ও কিভাবে ট্রফি থেকে ইনকাম করবেন আলোচনা করব। বর্তমানে ইউটিউব, ফেসবুক ও ওয়েবসাইট থেকে অনলাইন ইনকাম করার মতো আরেকটি নতুন অ্যাপস। ২০২১ সালের অক্টোবর মাসে টফি অ্যাপস নতুন চালু হয়েছে। আর টফি অ্যাপস মন্টাজেশনের সুবিধা শুরু হয় ২০২২ সালের আগস্ট মাস থেকে। বর্তমানে বাংলাদেশে ১৩ লাখের বেশি মানুষ টফি অ্যাপসে চ্যানেল খুলে ইনকাম করছেন। আপনি যদি টফি অ্যাপস থেকে ইনকাম করতে চান বা কিভাবে টফি অ্যাপসে চ্যানেল খুলে বিকাশে টাকা ইনকাম করা যায় এই নিয়ে ভাবছেন। তাহলে আপনার জন্য আমাদের আজকের এই পোস্ট। পোস্টটি পড়লে টফি থেকে ইনকাম করার উপায় 2023 ও কিভাবে টফি থেকে ইনকাম করবেন সে বিষয়ে বিস্তারিত জানতে পারবেন।

টফি থেকে ইনকাম করার উপায় 2023 - কিভাবে টফি থেকে ইনকাম করবেন

তাহলে চলুন দেরি না করে জেনে নেয়া যাক, বাংলাদেশের মোবাইল সিম কোম্পানির টফি থেকে ইনকাম করার উপায় 2023 ও কিভাবে টফি থেকে ইনকাম করবেন। এক নজরে দেখে নেয়া যাক, বাংলাদেশের মোবাইল সিম কোম্পানির টফি অ্যাপস এর মাধ্যমে কিভাবে ঘরে বসে ইনকাম করতে পারি।

টফি অ্যাপস কি

টফি হল এক ধরনের অ্যাপস যা মোবাইলে, ল্যাপটপ ও ডেস্কটপ এর মাধ্যমে আপনি চাইলে দেশের এবং বিদেশের সকল টিভি চ্যানেল বিনামূল্যে দেখতে পারবেন। পাশাপাশি নাটক, গল্প আর মজার ভিডিও দেখতে পারবেন। বাংলাদেশে টফি একটি ভিডিও দেখার সেরা একটি প্ল্যাটফর্ম। এটি ইউটিউব, ফেসবুক মত ব্যবহার করে ভিডিও দেখতে পারবেন খুব সহজে। টফি বাংলাদেশের মোবাইল সিম অপারেটর কোম্পানি ব্যাকলিঙ্ক দ্বারা তৈরি এই টফিতে কোন বিজ্ঞাপন দেখানো হয় না। আপনি টফিতে বিজ্ঞাপনমুক্ত সকল ভিডিও কন্টেন্ট উপভোগ করতে পারবেন।

ট্রফিতে টিভি লাইভ দেখানোর পাশাপাশি নাটক মুভি সহ সকল ধরনের ধারাবাহিক নাটক বাংলা ভাষায় দেখানো হয়। তাছাড়া টফি যেহেতু ব্যাকলিংক সিম কোম্পানির দ্বারা তৈরি তাই আপনি খুব সহজে অল্প টাকায় ট্রফি প্যাক কিনে দেখতে পারবেন। তাছাড়া আপনি যে কোন ইন্টারনেট নেটওয়ার্ক ওয়াইফাই এর মাধ্যমে টফি অ্যাপস ব্যবহার করতে পারবেন।

আশা করি, আজকের আর্টিকেলে টফি থেকে ইনকাম করার উপায় 2023 ও কিভাবে টফি থেকে ইনকাম করবেন এই পর্বে টফি অ্যাপস কি তা সম্পর্কে জানতে পেরেছেন। এখন আমরা জানবো কিভাবে টফি থেকে ইনকাম করবেন।

কিভাবে টফি থেকে ইনকাম করবেন

আপনি যদি টফি অ্যাপস থেকে ইনকাম করতে ইচ্ছুক হন। তাহলে প্রথমে আপনাকে টফি অ্যাপ সম্পর্কে জানতে হবে। ট্রফি কি অ্যাপস তা সম্পর্কে বিস্তারিত জানিয়েছি। এখন আপনাদের সামনে আমাদের আজকের আর্টিকেলে টফি থেকে ইনকাম করার উপায় 2023 ও কিভাবে টফি থেকে ইনকাম করবেন এই পর্বে থাকছে কিভাবে টফি থেকে ইনকাম করবেন।

আপনি যদি টফি অ্যাপস থেকে ইনকাম করতে চান। তাহলে আপনাকে সর্বপ্রথম আপনাকে টফি অ্যাপসে একটি চ্যানেল খুলতে হবে। সেই চ্যানেলটিতে আপনার বিভিন্ন ধরনের ভিডিও কনটেন্ট আপলোড করে আপনি খুব সহজে ইনকাম করতে পারবেন।

টফি অ্যাপস বাংলাদেশের মোবাইল সিম কোম্পানি তৈরি করায় এটির ভাষা বাংলা। আপনি ফেসবুক, ইউটিউব এর মত টফি অ্যাপসে বিভিন্ন ক্যাটাগরি ভিডিও কনটেন্ট শেয়ার করতে পারবেন। তবে টফি অ্যাপসে আপনি প্রতিদিন একটি করে ভিডিও শেয়ার করতে পারেন। একটি বেশি ভিডিও শেয়ার করতে পারবেন না। আপনি টফি অ্যাপসে যে ভিডিওটি শেয়ার করবেন সেটি পেন্ডিং অবস্থায় ৬ থেকে ৭ ঘন্টা পর টফি অ্যাপসের মালিক সেটি যাচাই করে দেখবে কনটেন্ট কপিরাইট কিনা, খারাপ কোন ভিডিও কিনা তারপর পাবলিশ করে দিবে।

টফি অ্যাপসের একটি বড় সুবিধা হল এটিতে কোন প্রমোট করার প্রয়োজন হয় না। আপনি যদি ভালো ভিডিও কনটেন্ট তৈরি আপলোড দিতে পারেন। তাহলে টফি অ্যাপসে নিজে থেকে সেটি প্রমোট করে আপনার সাবস্ক্রাইবার এবং মনিটাইজেশন করতে সাহায্য করবে। আপনার ট্রফি অ্যাপসে চ্যানেলের ১০০ জন সাবস্ক্রাইবার হলে আপনি মনিটাইজেশন অন করতে পারবেন।

টফি অ্যাপসে বিকাশ এবং রকেটের সাহায্যে আপনি আপনার পেমেন্ট থেকে পেমেন্ট নিতে পারবেন। এতে কোন ব্যাংক অ্যাকাউন্টের প্রয়োজন হয় না। এক কথায় বলা যায় অনেক ঝামেলা মুক্তভাবে টফি অ্যাপসটি তৈরি করা হয়েছে।

টফি চ্যানেল খোলার নিয়ম

প্রিয় পাঠক বন্ধুরা, আমরা এতক্ষণে উপরে পোস্টটি পড়ে টফি অ্যাপ্স কি, কিভাবে টফি থেকে ইনকাম করবেন তা সম্পর্কে বিস্তারিত জেনেছি। এখন আপনাদের সামনে আমাদের আজকের আর্টিকেলে টফি থেকে ইনকাম করার উপায় 2023 ও কিভাবে টফি থেকে ইনকাম করবেন এই পর্বে থাকছে টফি চ্যানেল খোলার নিয়ম।

প্রথম ধাপঃ আপনি যদি টফি চ্যানেল খুলতে চান তাহলে প্রথমে আপনাকে প্লে স্টোরে বা ওয়েবসাইটে যেতে হবে।

টফি থেকে ইনকাম করার উপায় 2023 - কিভাবে টফি থেকে ইনকাম করবেন
দ্বিতীয় ধাপঃ আপনার সামনে একটি আইকন আসবে আইকনের ডান দিকে create বাটনে ক্লিক করুন।
টফি থেকে ইনকাম করার উপায় 2023 - কিভাবে টফি থেকে ইনকাম করবেন

তৃতীয় ধাপঃ এখানে আপনার সামনে ডিসপ্লে আসবে। এখান থেকে আপনার কাঙ্খিত মোবাইল নাম্বারটি দিয়ে ভেরিফাই অপশনে ক্লিক করতে হবে।

টফি থেকে ইনকাম করার উপায় 2023 - কিভাবে টফি থেকে ইনকাম করবেন
চতুর্থ ধাপঃ আপনার ফোনে যে ভেরিফিকেশন কোডটি যাবে সেটি এখানে বসিয়ে ভেরিফাই অপশনে ক্লিক করতে হবে। ভেরিফাই হয়ে গেলে আপনার টফি একাউন্ট খোলা হয়ে যাবে। এখন আপনাকে টফি চ্যানেল খুলতে হবে। টফি চ্যানেল খোলার নিয়ম বিস্তারিত কিছু জানানো হলো।

পঞ্চম ধাপঃ আপনার সামনে এই উইন্ডো আসবে এখান থেকে ছবি আইকনে ক্লিক করতে হবে।
টফি থেকে ইনকাম করার উপায় 2023 - কিভাবে টফি থেকে ইনকাম করবেন

ষষ্ঠ ধাপঃ আপনার সামনে প্রোফাইল লেখা আসবে সেখানে ক্লিক করুন। এরপর আপনার সামনে। Edit profile লেখা একটি অপশন আসবে। এখানে ক্লিক করুন।

টফি থেকে ইনকাম করার উপায় 2023 - কিভাবে টফি থেকে ইনকাম করবেন

সপ্তম ধাপঃ এডিট প্রোফাইলে ক্লিক করলে আপনার সামনে একটু উইন্ডো আসবে এখানে আপনার নাম এড্রেস আপনার মোবাইল নাম্বার দিয়ে আপডেট দিতে হবে।

টফি থেকে ইনকাম করার উপায় 2023 - কিভাবে টফি থেকে ইনকাম করবেন

অষ্টম ধাপঃ এবার আপনাকে একটি চ্যানেল তৈরি করতে হবে আপনার চ্যানেল খোলার জন্য আপনার নাম, আপনার জাতীয় পরিচয় পত্র নাম্বার, আপনার জন্ম তারিখ, আপনার ঠিকানা, আপনার ইমেইল নাম্বার, আপনার মোবাইল নাম্বার দিয়ে আপডেট দিয়ে দিলে আপনার একাউন্ট তৈরি হয়ে যাবে।

এরপর আপনি আপনার পছন্দ অনুযায়ী আপনার টফি চ্যানেলের নাম, লোগো, ব্যাকগ্রাউন্ড ছবি, ক্যাটাগরি, ডেসক্রিপশন কি কি বিষয় ভিডিওতে আপলোড দেবেন ইত্যাদি সাজিয়ে নেবেন। 

এবার আপনি আপনার চ্যানেলে ভিডিও আপলোড করতে পারবেন। আপনার তৈরিকৃত কনটেন্ট ভিডিও আপলোড করার পর ভিডিওতে যত ভিউ হবে আপনার ইনকাম তত বাড়বে। সবচেয়ে বড় কথা হলো একটি আপনি কোন রকম কপিরাইট ভিডিও আপলোড করতে পারবেন না। এতে আপনার অ্যাকাউন্ট সাসপেন্ড হতে পারে। আর আপনার ইনকাম কিন্তু টাকা খুব সহজে বিকাশ অথবা নগদে নিতে পারবেন।

কি ধরনের ভিডিও আপলোড করে বেশি ভিউ পাবেন

আপনারা যারা টফি অ্যাপসে ভিডিও আপলোড করতে চান। কিন্তু চিন্তায় আছেন কি ভিডিও আপলোড করলে বেশি ভিউ পাওয়া যায় এবং বেশি ইনকাম করতে পারবেন। তাদের জন্য আমাদের আজকের আর্টিকেল টফি থেকে ইনকাম করার উপায় 2023 ও কিভাবে টফি থেকে ইনকাম করবেন এই পর্বে থাকছে কি ধরনের ভিডিও আপলোড করে বেশি ভিউ পাবেন।

  • আপনি যদি একজন ভিডিও ক্রিকেটার হন তাহলে খুব ভালো হবে।
  • আপনি যদি ফানি ভিডিও আপলোড করেন তাহলে বেশি ভিউ হবে।
  • আপনি যদি নাটক আপলোড করেন তাহলে বেশি ভিউ হবে।
  • বাচ্চাদের জন্য কার্টুন ভিডিও তৈরি করলে ভালো হবে।

টফি অ্যাপস ডাউনলোড

প্রিয় পাঠক বন্ধুরা, আপনাদের জন্য আমাদের আজকের আর্টিকেল টফি থেকে ইনকাম করার উপায় 2023 ও কিভাবে টফি থেকে ইনকাম করবেন এই পর্বে থাকছে টফি অ্যাপস ডাউনলোড লিংক।

সর্বশেষ কথাঃ টফি থেকে ইনকাম করার উপায় 2023 - কিভাবে টফি থেকে ইনকাম করবেন

বন্ধুরা, যারা আমাদের আজকের এই পোস্টটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়েছেন তারা নিশ্চয়ই টফি থেকে ইনকাম করার উপায় 2023 ও কিভাবে টফি থেকে ইনকাম করবেন এ বিষয়ে সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। এছাড়াও আরো টফি অ্যাপস কি, কিভাবে টফি থেকে ইনকাম করবেন, টফি চ্যানেল খোলার নিয়ম, কি ধরনের ভিডিও আপলোড করে বেশি ভিউ পাবেন এ সম্পর্কে জানিয়েছে।

আশা করি, আজকের পোস্টটি পড়ে আপনারা অনেক উপকৃত হয়েছেন। পোস্টটি পড়ে যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করবেন।

এতক্ষণ আমাদের সঙ্গে থেকে শুরু থেকে শেষ পর্যন্ত পোস্টটি পড়ার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ। এরকম আরো পোস্ট পেতে আমাদের ওয়েবসাইটটি ফলো করুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url