বোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগ ২০২৪ - বোয়েসেল ফেসবুক ঠিকানা ২০২৪

বোয়েসেল হল একটি সরকারী সংস্থা যার মাধ্যমে আপনি আনুষ্ঠানিকভাবে অস্ট্রেলিয়া ভ্রমণ করতে পারবেন। আজ আমি আপনাকে বোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগ ২০২৪ ও বোয়েসেল ফেসবুক ঠিকানা  সম্পর্কে জানাব। বোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগ দিয়েছে। তাই বোসেলের মাধ্যমে অস্ট্রেলিয়া যাওয়ার যাবতীয় তথ্য জেনে নিন।

বোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগ ২০২৪

আজকের আর্টিকেলে আপনি বোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগ ২০২৪ সম্পর্কে সমস্ত তথ্য পাবেন। তাই নীচের অংশগুলি শেষ পর্যন্ত সময় নিয়ে পড়ুন।

পেজের সূচিপত্রঃ বোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগ ২০২৪ - বোয়েসেল ফেসবুক ঠিকানা ২০২৪

বোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগ ২০২৪ - বোয়েসেল সার্কুলার

আপনি যদি আনুষ্ঠানিকভাবে অস্ট্রেলিয়া যেতে চান। তাহলে আপনাকে বোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগ ২০২৪ সম্পর্কে জানতে হবে। কারণ বোয়েসেল একটি সরকারি প্রতিষ্ঠান এবং এটি আনুষ্ঠানিকভাবে অস্ট্রেলিয়ায় যাওয়ার সমস্ত ব্যবস্থা করে। এই কোম্পানি দ্বারা অস্ট্রেলিয়ায় স্বল্প খরচে এবং নিরাপদ সরকারি পরিবহন।
যারা বিভিন্ন কাজে আনুষ্ঠানিকভাবে অস্ট্রেলিয়া যেতে চান। তারা এই প্রতিষ্ঠানের মাধ্যমে যেতে পারেন। বোয়েসেল অস্ট্রেলিয়া বিভিন্ন চাকরির জন্য চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করে। আর এসব সার্কুলার বিভিন্ন সময়ে দেওয়া হয়। আসুন নিচে জেনে নেই বোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগ ২০২৪ দ্বারা কোন চাকরির বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে।

বোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগের পদ সমূহ - বোয়েসেল সার্কুলার ২০২৪

বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেড, সংক্ষেপে বোসেল। বোয়েসেল অস্ট্রেলিয়ায় বিভিন্ন চাকরির জন্য সময়ে সময়ে সার্কুলার জারি করে। আপনি যদি অস্ট্রেলিয়ার চাকরির জন্য বোসেলের মাধ্যমে যেতে চান। তবে আপনি নীচে উল্লিখিত কিছু পোস্টের জন্য যেতে পারেন। অস্ট্রেলিয়ায়, বোয়েসেল সার্কুলার নিম্নলিখিত চাকরি বা পদগুলির জন্য প্রদান করে।

1. নার্সঃ অস্ট্রেলিয়াতে নার্স নিয়োগ করা হবে। যাদের নার্স হিসেবে 5 বছরের অভিজ্ঞতা আছে এবং যাদের বয়স 40 বছরের নিচে এবং যাদের IELTS স্কোর 5 আছে তারা এই পদে আবেদন করতে পারবেন।

2. ওয়েল্ডারঃ যারা অস্ট্রেলিয়ায় ওয়েল্ডার চাকরির জন্য আবেদন করতে চান তাদের এই চাকরিতে কমপক্ষে 5 বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এবং ব্যক্তির বয়স 40 বছরের কম হতে হবে। অবশেষে IELTS স্কোর 5 এই পদে আবেদন করতে পারবেন।

3. প্লাম্বারঃ অস্ট্রেলিয়ায় প্লাম্বার চাকরি এমন কর্মী নিয়োগ করবে যাদের এই কাজে 5 বছরের অভিজ্ঞতা আছে এবং যাদের বয়স 40 বছরের মধ্যে। এছাড়াও IELTS স্কোর 5 থাকলে এই পদে আবেদন করা যাবে।

4. স্টোন মেসন-স্টোন মেসনঃ অস্ট্রেলিয়ায় স্টোন মেসন পদের জন্য কর্মী নিয়োগ করা হবে। যাদের এই পোস্টে 5 বছরের অভিজ্ঞতা আছে এবং 40 বছরের কম বয়সী এবং IELTS স্কোর 5 আছে তারা এই পোস্টের জন্য আবেদন করতে পারেন।

5. বয়লার মার্কার-বয়লার মার্কসঃ অস্ট্রেলিয়ায় বয়লার মার্কার পদের জন্য নিয়োগ। যাদের বয়লার মার্কস পোস্টে 5 বছরের অভিজ্ঞতা এবং বয়স 40 এর নিচে এবং IELTS স্কোর 5 তারা এই পদের জন্য আবেদন করতে পারেন।

6. শেফঃ অস্ট্রেলিয়াতে শেফ হিসাবে স্টাফ নিয়োগ করা হবে। তাদের এই পেশায় 5/6 বছরের অভিজ্ঞতা রয়েছে এবং 18 থেকে 40 বছরের মধ্যে বয়সীরা এই পদে আবেদন করতে পারবেন।

বোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগের যোগ্যতা সমূহ 

আমি ইতিমধ্যে বোসেল অস্ট্রেলিয়া নিয়োগের যোগ্যতা সম্পর্কে জানিয়েছি, তবে আপনি যদি ভালভাবে না জানেন তবে আপনি এখান থেকে জানতে পারেন। আপনার যদি এই সমস্ত যোগ্যতা না থাকে তাহলে আপনি বোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগ ২০২৪ এর জন্য আবেদন করতে পারবেন না। এবং তারা কাজের জন্য অস্ট্রেলিয়া যেতে পারবেন না। কেউ যদি বোয়েসেল এর মাধ্যমে অস্ট্রেলিয়ায় বিভিন্ন চাকরির জন্য আবেদন করতে চান তাহলে নিম্নলিখিত যোগ্যতা অবশ্যই পূরণ করতে হবে।

  • যেকোনো চাকরিতে কমপক্ষে ৫ থেকে ৬ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
  • IELTS স্কোর ৫ এর মধ্যে হতে হবে।
  • ইংরেজিতে কথা বলার অভিজ্ঞতা থাকতে হবে।
  • একটি বৈধ পাসপোর্ট থাকতে হবে।
  • এবং বয়স হতে হবে 18 থেকে 40 বছরের মধ্যে।

যদি কারোর এই কয়েকটি যোগ্যতা থাকে। তাহলে কেউ বোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগ ২০২৪ এর জন্য আবেদন করতে পারে। এবং বোয়েসেল এর মাধ্যমে আনুষ্ঠানিকভাবে অস্ট্রেলিয়া যেতে পারে।

বোয়েসেল অফিসের ঠিকানা ২০২৪

যারা বোয়েসেল এর মাধ্যমে অস্ট্রেলিয়া যেতে চান। তারা বোয়েসেল অফিসের ঠিকানা জানতে পারেন এবং সেই ঠিকানা অনুযায়ী তাদের সাথে যোগাযোগ করে অস্ট্রেলিয়ায় আপনার চাকরি সংক্রান্ত যাবতীয় তথ্য বা পরামর্শ পেতে পারেন। নীচে বোয়েসেল অফিসের ঠিকানা:

71-72 ইস্কাটন গার্ডেন, প্রবাসী কল্যাণ ভবন, চতুর্থ তলা, ঢাকা রমনা 1000 বাংলাদেশ।

বোয়েসেল ফোন নাম্বার ২০২৪

বোয়েসেল সংস্থার সাথে যোগাযোগ করতে, আপনি তাদের ফোন নম্বরে কল করতে পারেন। বোয়েসেল ফোন নম্বর: 01765411653 এবং তাদের জিমেইল ঠিকানা ব্যবহার করে তাদের সাথে যোগাযোগ করতে পারেন। বোয়েসলের জিমেইল ঠিকানা হল: info@boesl.gov.bd

বোয়েসেল নোটিশ বোর্ড ২০২৪

বোয়েসল নোটিশ বোর্ড দেখতে, আপনার মোবাইল ফোন বা কম্পিউটার থেকে গুগলে যান এবং https://boesl.gov.bd/site/view/notices সার্চ করুন। তারপর আপনি নোটিশ বোর্ডের একটি ওয়েব পেজ পাবেন। যেখানে বিজ্ঞপ্তি প্রকাশের তারিখের শিরোনাম এবং PDF ডাউনলোড করুন। আপনি অপশন দেখতে পাবেন।

আপনি যদি সেগুলি মনোযোগ সহকারে পড়েন। তবে আপনি বুঝতে পারবেন এবং আপনি সেখান থেকে যে বিজ্ঞপ্তিটি জানতে চান তাও পরীক্ষা করতে পারেন। বোয়েসেল নোটিশ বোর্ডে নোটিশটি কেমন দেখাচ্ছে তা বুঝতে উপরের ছবিটি সাবধানে অনুসরণ করুন।

বোয়েসেল নিবন্ধন ২০২৪

বোয়েসেল registration করার জন্য প্রথমে আপনাকে আপনার মোবাইল থেকে সার্চ করতে হবে https://boesl.gov.bd/ তারপর আপনার সামনে Boesl registration এর অফিসিয়াল ওয়েবসাইট আসবে, সেখানে প্রবেশ করুন এবং বোয়েসেল রেজিস্ট্রেশন ফর্ম এ প্রবেশ করুন এবং রেজিস্ট্রেশন সম্পূর্ণ করুন। .

বোয়েসেল ওয়েবসাইট ২০২৪

এছাড়াও আপনি আপনার নিকটস্থ কম্পিউটার দোকানে গিয়ে বোয়েসেল রেজিস্টার করতে পারেন। এ বিষয়ে বিস্তারিত জানতে চাইলে কমেন্ট করে জানাতে পারেন।

অনেকেই ইন্টারনেটে বোসেল ওয়েবসাইট খোঁজেন কিন্তু আসল ওয়েবসাইটটি খুঁজে পান না, তাই আপনাদের সুবিধার্থে আমি এখানে বোসেল ওয়েবসাইটের লিংক দিয়ে দিলাম। এখান থেকে, আপনি বোয়েসেলের প্রধান ওয়েবসাইটে যেতে পারেন। বোয়েসলের ওয়েবসাইট হল: boesl.gov.bd

বোয়েসেল ফেসবুক ঠিকানা ২০২৪

যারা বোয়েসেল ফেসবুক ঠিকানা খুঁজছেন। তারা Facebook এ গিয়ে লিখুন তারপর https://www.facebook.com/boesl.gov.bd/ সার্চ করুন। তাহলে আপনি বোয়েসেল এর অফিসিয়াল ফেসবুক পেজ পাবেন। এবং কিভাবে বুঝবেন যে এটা অফিসিয়াল, সেগুলোতে প্রবেশ করুন এবং দেখুন ফলোয়ারের সংখ্যা 524K, এটি বোয়েসেলের অফিসিয়াল ফেসবুক পেজ।

শেষ কথাঃ বোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগ ২০২৪ - বোয়েসেল ফেসবুক ঠিকানা ২০২৪

প্রিয় বন্ধুরা, আমি আশা করি আজকের নিবন্ধটি পড়ে আপনি বোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগ ২০২৪ এবং বোয়েসেল ফেসবুক ঠিকানা ২০২৪ সম্পর্কে বিস্তারিতভাবে জানতে পেরেছেন। আশা করি এই বিষয়গুলো জেনে আপনারা অনেক উপকৃত হবেন।

বোয়েসেল অস্ট্রেলিয়া নিয়োগ ২০২৪

তারপরও এ বিষয়ে আরও কিছু জানতে চাইলে কমেন্ট করে আমাদের জানাতে পারেন। তারপর আমরা আপনাকে সঠিক উত্তর দেব। এবং এরকম আরো বিষয় জানতে নিয়মিত আমাদের ওয়েবসাইট ফলো করুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url