ড্রোন ক্যামেরা দাম কত ২০২৪ - ড্রোন ক্যামেরা দাম কত বাংলাদেশ ২০২৪

যারা ইউটিউব বা ফেসবুকে ব্লগিং ভিডিও বানায় তাদের জন্য ড্রোন ক্যামেরা অনেক গুরুত্বপূর্ণ। তাই আজকে জানাবো ড্রোন ক্যামেরা দাম কত ২০২৪ ও ড্রোন ক্যামেরা দাম কত বাংলাদেশ ২০২৪। নিচে বিভিন্ন ড্রোন ক্যামেরা মডেল এবং দাম দেখুন এবং আপনার পছন্দের একটি কিনুন।

ড্রোন ক্যামেরা দাম কত ২০২৪

ড্রোন ক্যামেরা কেনার আগে যারা ড্রোন ক্যামেরার দাম জানতে চান এবং ইন্টারনেটে সার্চ করে আমাদের ওয়েবসাইটে ওপেন করেছেন। তাদের জন্য নিচের ড্রোন ক্যামেরার মডেল ও দাম ভালো করে দেখে নিন।

পেজের সূচিপত্রঃ ড্রোন ক্যামেরা দাম কত ২০২৪ - ড্রোন ক্যামেরা দাম কত বাংলাদেশ ২০২৪

ড্রোন ক্যামেরা দাম কত ২০২৪

আজকাল ব্লগিং ভিডিও করার জন্য ড্রোন ক্যামেরার খুব প্রয়োজন। কিন্তু অনেকেই জানেন না কোন ড্রোন ক্যামেরা সবচেয়ে ভালো এবং ড্রোন ক্যামেরার দাম কত। কিন্তু ড্রোন ক্যামেরা কেনার আগে ড্রোন ক্যামেরার দাম কত তা জেনে নিতে হবে যাতে ক্ষতির কোনো সম্ভাবনা না থাকে। চলুন জেনে নেওয়া যাক বেশ কয়েকটি মডেলের ড্রোন ক্যামেরার দাম।

ড্রোন ক্যামেরা দাম কত ২০২৪

আপনি বিডি স্টল থেকে এই ড্রোন ক্যামেরা কিনতে পারেন। যাইহোক, এই ড্রোন ক্যামেরার দাম কমতে পারে এবং অনেক গুণ বেড়ে যেতে পারে, তাই সাবধানে পরীক্ষা করুন।

ড্রোন ক্যামেরা দাম কত বাংলাদেশ ২০২৪

উপর থেকে ভিডিও শুট করার জন্য ড্রোন ক্যামেরা দরকার। কিন্তু একটি ভালো ড্রোন ক্যামেরার জন্য অনেক টাকা খরচ হয়। কিন্তু আমাদের বাংলাদেশে কিছু ড্রোন ক্যামেরা আছে যেগুলোর দাম একটু কম। বাংলাদেশে কিছু ড্রোন ক্যামেরার দাম দেখুন।

  • DJI Inspire 2 Price Rs.4 Lakh to Rs.5 Lakh
  • DJI Mavic Air 2 price ranges from Rs 1 lakh to Rs 1.5 lakh
  • DJI Mavic Mini Standard price is 49 thousand to 50 thousand rupees
  • Parrot Bebop 2 price is 50 thousand to 70 thousand taka.
  • DM97 Wi-fi FHD Drone price 6 thousand rupees

এগুলো ছাড়াও আরো অনেক ড্রোন ক্যামেরা আছে কিন্তু এই ড্রোন ক্যামেরাগুলো অনেক ভালো তাই আপনি যদি ভালো ভিডিও পেতে চান তাহলে এই ড্রোনগুলো ব্যবহার করতে পারেন। যেকোনো ড্রোন কেনার আগে সেই ড্রোন সম্পর্কে আগে জেনে নেওয়া ভালো।

মিনি ড্রোন ক্যামেরা দাম কত ২০২৪

আপনি কি মিনি ড্রোন ক্যামেরা খুঁজছেন। তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। কেননা আজকের পোস্টে আমি আপনাদের এখন তা সম্পর্কে মিনি ড্রোন ক্যামেরা দাম কত ২০২৪ জানাবো।

কিন্তু এই ছোট ড্রোন ক্যামেরাগুলি সাধারণত আপনার কাছে 5000, 6000 বা এমনকি 10000 টাকাও চাইবে। তবে অবশ্যই এই ক্যামেরাগুলো সাবধানে কেনা উচিত। অনলাইন দোকান থেকে মিনি ড্রোন ক্যামেরা অর্ডার করতে পারবেন। অর্থাৎ মিনি ড্রোন ক্যামেরা পাবেন ৫-১০ হাজার টাকার মধ্যে। 

  • Baoniu Aerobat Four Axis HC 702 Mini Aircraft Drone Price 1990 Tk
  • Dj2 Wifi Fpv Dual Camera Drone price is Rs.5,000.
  • 998 pro 4k Dual Camera Drone is priced at Rs 6,950.
  • DJ1 Wi-Fi FPV Camera Portable Drone Price 4,500 Tk.
  • Aerobat Four Axis RC Mini Aircraft Drone Price Rs.2,000

আশা করি আজকের পোস্টটি পড়ে আপনি এতক্ষণে নিশ্চয়ই মিনি ড্রোন ক্যামেরা দাম ২০২৪ সম্পর্কে জানতে পেরেছেন।

Vivo ড্রোন ক্যামেরা দাম কত ২০২৪ - ড্রোন ক্যামেরা মোবাইল দাম কত ২০২৪

উপরে পোস্টে আমরা এতক্ষণে মিনি ড্রোন ক্যামেরা দাম ২০২৪ সম্পর্কে জেনেছি। এখন আমরা আলোচনা করব vivo ড্রোন ক্যামেরার দাম কত ২০২৪ এই বিষয় সম্পর্কে। 

এই ভিভো ড্রোন ক্যামেরা এখনো বাংলাদেশে পাওয়া যায় নি। তবে বাংলাদেশে এই ভিভো ড্রোন ক্যামেরার দাম প্রায় ১ লাখ টাকা। তবে বিভিন্ন তথ্য অনুযায়ী এই বিবেক ড্রোন ক্যামেরার দাম প্রায় 1170 ডলার।

যদিও ফোনটির দাম এখনও আনুষ্ঠানিকভাবে জানা যায়নি তবে বিভিন্ন লিক থেকে জানা যায় যে বেস ভেরিয়েন্টের দাম হতে পারে $1170 যা বাংলাদেশী টাকায় এক লাখ টাকার কাছাকাছি হবে।

রিমোট কন্ট্রোল ড্রোনের দাম কত ২০২৪

আপনি কি রিমোট কন্ট্রোল ড্রোন ক্যামেরা খুজছেন। বর্তমানে রিমোট কন্ট্রোল ড্রোন ক্যামেরা অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। আপনি যদি এই রিমোট কন্ট্রোল ড্রোন ক্যামেরা দাম কত ২০২৪ জেনে ক্রয় করতে চান। নিচে আপনার সুবিধার্থে রিমোট কন্ট্রোল ড্রোন ক্যামেরার দাম দেওয়া হল।

এছাড়াও, ভিডিওগ্রাফি ড্রোন বাংলাদেশে 5,000 থেকে 7,000 টাকার মধ্যে পাওয়া যায় যা সর্বোচ্চ 15 থেকে 20 মিনিটের জন্য আকাশে উড়তে পারে। তাছাড়া বাংলাদেশে পাওয়া খেলনা ড্রোনগুলো বাতাসে ৫ থেকে ১০ মিনিট উড়তে পারে এবং এগুলোর দাম সাধারণত 2,000 টাকা থেকে 3,000 টাকার মধ্যে।

DJI ড্রোন বাংলাদেশ দাম ২০২৪

প্রিয় দর্শক মন্ডলী, আপনি নিশ্চয়ই আমাদের আজকের আর্টিকেলটির সম্পন্ন মনোযোগ সহকারে পড়েছেন। আপনি ড্রোন কিনার পূর্বে আমাদের আজকের আর্টিকেলটি সম্পন্ন মনোযোগ সহকারে পড়ে। তারপর আপনি ডিসিশন নেবেন আপনি কোন ড্রোন ক্যামেরাটি ক্রয় করতে চাচ্ছেন। যারা জানতে DJI ড্রোন বাংলাদেশ দাম ২০২৪ চান। তাদের সুবিধার্থে নিচে DJI ড্রোন বাংলাদেশ দাম ২০২৪ দেওয়া হলো।

  • DJI Mini 2 Standard price is 50 thousand rupees.
  • DJI Mavic Mini Standard price is 49 thousand rupees.
  • Xiaomi Fimi X8 SE 4K Drone camera price is 51 thousand 500 taka.
  • DJI FPV Combo First-Person 4K camera price is 1 lakh 45 thousand to 1 lakh 50 thousand.

শেষ কথাঃ ড্রোন ক্যামেরা দাম কত ২০২৪ - ড্রোন ক্যামেরা দাম কত বাংলাদেশ ২০২৪

প্রিয় বন্ধুরা, আজকের আর্টিকেল থেকে আপনারা জানতে পারবেন আন্তর্জাতিক ড্রোন ক্যামেরা সম্পর্কে বিস্তারিত তথ্য এবং বাংলাদেশে কত প্রাইজের ড্রোন আছে। আশা করছি এখন ড্রোন ক্যামেরা নিতে পারবেন না। তারপর আপনি আপনার পছন্দের ড্রোন ক্যামেরা সম্পর্কে সম্পর্কে সমস্ত তথ্য নিয়ে যান এবং তারপর আপনি সেই দোকান থেকে অনলাইন বা অফলাইনে কিনতে পারেন।

ড্রোন ক্যামেরা দাম কত ২০২৪

এই পোস্টটি পড়ার পরে, আরও কোন তথ্য আপনার আছে কিনা তা আমাদের জানান ড্রোন ক্যামেরা সম্পর্কে আপনাকে আরো বেশি তথ্য দেওয়া পারে। আমরা সে বিষয়ে আপনাকে সঠিক পরামর্শ দেওয়ার চেষ্টা করব।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url