OrdinaryITPostAd

প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করুন ২০২৪ - ফ্রি টাকা ইনকাম ২০২৪

ভোরের আলো আইটি থেকে প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করুন ২০২৪ এর নিয়মে এবং প্রতিদিন ১০০০ হাজার টাকা মোবাইল রিচার্জ বা বিকাশ, রকেট, ক্যাশ টাকা। প্রতিদিন ১০০০ টাকা আয় করতে, আপনাকে যে কাজগুলি করতে হবে তা নীচে দেওয়া হল:

প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করুন ২০২৪

প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করতে আপনাকে প্রতিদিন ১টি প্রশ্নের সঠিক উত্তর দিতে হবে। বিনামূল্যে টাকা ইনকাম বিকাশ পেমেন্ট পান। প্রতিদিন ১০০০ টাকা উপার্জনের জন্য দৈনিক প্রশ্নের তালিকা নীচে উল্লেখ করা হবে।

প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার আজকের প্রশ্ন

"ভোরের আলো আইটির কোন কোর্স/সার্ভিস আপনি বেশি পছন্দ করেন? কারণ সহ ব্যাখ্যা করুন" নীচের লিঙ্কের একটিতে উত্তর দেওয়া হয়েছে৷ পুরো ভিডিওটি মনোযোগ সহকারে দেখে প্রথমে উত্তর জানতে নিচের লিঙ্কে ক্লিক করুন।

উপরের লিঙ্কে গিয়ে সঠিক উত্তর খুঁজে পাওয়ার পর, নীচের লিঙ্কে ক্লিক করুন এবং ফর্মটি পূরণ করে আপনার উত্তর জমা দিন।

উপরের লিঙ্কে ক্লিক করে ফর্মটি পূরণ করার পরে এবং সঠিক উত্তর জমা দেওয়ার পরে, নীচের বাক্সে লেখাটি অনুলিপি করুন এবং Facebook বা WhatsApp-এ আপনার ১০ জন বন্ধুকে একটি বার্তা পাঠান।নিচের লেখাটি কপি করুন।

প্রতিদিন ১০০০ টাকা ইনকাম ফ্রিতে; বিকাশ, রিচার্জ, রকেট, নগদ পেমেন্ট। বিস্তারিতঃ https://www.voreraloit.com/2024/06/1000tk.html

প্রতিদিন প্রচারণায় অংশ নিলে উপরোক্ত সকল ধাপ অবশ্যই প্রতিদিন সম্পন্ন করতে হবে।

এবং এই প্রচারাভিযানে, প্রত্যেক অংশগ্রহণকারীকে নীচের লিঙ্কে ক্লিক করতে হবে এবং এই পোস্টটি আপনার ফেসবুক অ্যাকাউন্টের ওয়ালে শেয়ার করতে হবে এবং প্রথমবারের মতো সর্বজনীন গোপনীয়তার সাথে মাই ডে (গল্প)।

তার মানে আপনি প্রতিদিন ক্যাম্পেইনে অংশগ্রহণ করলেও, আপনাকে শুধুমাত্র প্রথম দিনেই ফেসবুকে পোস্টটি শেয়ার করতে হবে। তারপর বন্ধুদের পাঠানো বার্তা, ফেসবুকে শেয়ার করা পোস্ট এবং এই ফেসবুক পেজে মাইডে (গল্প) এর প্রমাণ হিসেবে স্ক্রিনশট জমা দিন।

যারা শেষ প্রশ্নের সঠিক উত্তর দেয় তারাই বিজয়ী

বিজয়ীদেরকে আগামী ০৩ দিনের মধ্যে ভোরের আলো আইটির প্রধান এডমিনের সাথে যোগাযোগের জন্য অনুরোধ করা হলো পেমেন্ট নেওয়ার জন্য।

ফ্রি টাকা ইনকাম ২০২৪ - প্রতিদিন ১০০০ টাকা ইনকাম করার নীতিমালা ও শর্ত

বিজয়ীদের তালিকা পরবর্তী 48 ঘন্টার মধ্যে এই ওয়েবপেজে প্রকাশ করা হবে যারা ক্যাম্পেইনে অংশগ্রহণ করে প্রতিদিন 1000 টাকা উপার্জন করবে এবং তাদের অর্থ প্রদান করা হবে।

প্রতিদিনের প্রশ্নের উত্তর দেওয়ার জন্য আপনাকে অবশ্যই সঠিকভাবে উল্লেখ করতে হবে যে পদ্ধতিতে আপনি প্রতিদিন টাকা নিতে চান।

একজন ব্যক্তি একই দিনে একাধিকবার প্রশ্নের উত্তর দিতে পারবেন না এবং একই মোবাইল নম্বরে একাধিক ব্যক্তি টাকা তুলতে পারবেন না।

প্রচারণার বিভিন্ন শর্তাদি যে কোনো সময় পরিবর্তন, পরিমার্জিত এবং বাড়ানো যেতে পারে এবং সাধারণ আইটি কোনো আগাম বিজ্ঞপ্তি ছাড়াই যে কোনো সময় প্রচার বাতিল করার অধিকার সংরক্ষণ করে।

দৈনিক প্রচারে অংশগ্রহণকারী প্রতি 30 জন সঠিক উত্তরদাতার মধ্যে 01 জনকে স্বয়ংক্রিয়ভাবে বিজয়ী ঘোষণা করা হবে।

একদিনে 100 জনের বেশি লোক প্রচারে অংশগ্রহণ করলে, বিজয়ী সঠিক উত্তরদাতারা 1000 টাকা পাবেন, অন্যথায় 100 টাকা দেওয়া হবে।

অর্থ প্রদানের ক্ষেত্রে সাধারণ ভোরের আলো আইটি কতটা নির্ভরযোগ্য?

ভোরের আলো আইটি কতটা নির্ভরযোগ্য তা জানতে, যারা কাজের জন্য টাকা পাওয়ার পর রিভিউ ভিডিও দিয়েছেন তাদের কাছ থেকে শুনতে এই লিঙ্কে ক্লিক করুন। ভোরের আলো আইটি শুধুমাত্র একটি অনলাইন ভিত্তিক ওয়েবসাইট নয়। ভোরের আলো আইটি একটি আইটি যা বিভিন্ন প্রযুক্তিগত সেবা এবং কোর্স প্রদান করে।

ভোরের আলো আইটির নিজস্ব অফিস আছে, অফিসের চিত্র দেখুন। আপনি ভোরের আলো আইটি এর যাচাইকৃত অফিসের অবস্থান এবং Google ম্যাপে বিস্তারিত দেখতে পারেন। ভোরের আলো আইটি-এর সাথে সমস্ত যোগাযোগের লিঙ্ক এই নিবন্ধের নীচে দেওয়া আছে। তাই ভোরের আলো আইটি।শতভাগ (100%) নির্ভরযোগ্য। 🙂 ভোরের আলো আইটির সম্পূর্ণ দলের সদস্যদের তালিকা এবং ফটো গ্যালারি দেখুন।

ভোরের আলো আইটি থেকে আরো যেভাবে ইনকাম করা যায়

ফেসবুকে প্রতিদিন ১টি পোস্ট শেয়ার করুন এবং প্রতি মাসে 1000 টাকা ইনকাম পেমেন্ট পান, এই সম্পর্কে আরও জানতে এই লিঙ্কে ক্লিক করুন।

ভোরের আলো আইটিতে বাংলা পোস্ট লিখে প্রতি মাসে 15000 টাকা পর্যন্ত আয় করতে চাইলে এই লিঙ্কে ক্লিক করুন।

আপনি যদি ভোরের আলো আইটিতে ফ্রিল্যান্সিং ওয়েবসাইট কিনে প্রতি মাসে 80 হাজার+ টাকা আয় করতে চান তবে এই লিঙ্কে ক্লিক করুন।


Gmail: mahaburanamactive@gmail.com
whatsapp: 01792896347

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন